Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

পটুয়াখালীর লোহালিয়া নদীতে নিখোঁজের ৩ দিন পর মাদ্রাসা শিক্ষার্থীর লাশ উদ্ধার

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ মার্চ, ২০২২, ৩:২০ পিএম

পটুয়াখালীর লোহালিয়া নদীতে নিখোঁজের ৩ দিন পর মাদ্রাসা শিক্ষার্থী ইজাজুলের লাশ উদ্ধার করেছে স্থানীয়রা। গত বৃহস্পতিবার (৩ মার্চ) সকালে ঢাকা থেকে বলইকাঠি গ্রামের বন্ধুর বাড়িতে বেড়াতে এসে পটুয়াখালীর লোহালিয়া নদীতে নিখোঁজ হয় মাদ্রাসা শিক্ষার্থী ইজাজুল। রবিবার ( ৬ মার্চ) সকাল সাড়ে ১০ টায় সদর আউলিয়াপুর ইউনিয়নের বলইকাঠি গ্রাম সংলগ্ন নদীর মাঝ থেকে তার ভাসমান লাশ উদ্ধার করা হয়। মৃত ইজাজুল কিশোরগঞ্জ জেলার তাড়াইল থানার কল্লা গ্রামের মৃত আশ্রাফ আলীর ছেলে।

ইজাজুলের বন্ধু মোঃ ইব্রাহিম খলিল জানায়, গত বৃহস্পতিবার (৩ মার্চ) সকালে ঢাকা থেকে বলইকাঠি গ্রামের বন্ধুর বাড়িতে বেড়াতে আসে ইজাজুল(২২), ইব্রাহিম খলিল ও মাসুদ খান। তারা তিনজনই ঢাকার দক্ষিনখান হলান ইসলামিয়া মাদ্রাসার দশম শ্রেনীর শিক্ষার্থী। দুপুরে ওই তিন বন্ধুসহ ওই এলাকার ৭/৮ জন একসঙ্গে লোহালিয়া নদীতে গোসল করতে নেমে সাতরে ওপারে যাওয়ার চেষ্টা করেন। এসময় স্রোতের টানে ভেসে যায় ইজাজুল। নিখোজের পরপরই লোহালিয়া নদীতে পুলিশ, ফায়ার সার্ভিস ও কোষ্টগার্ড ইজাজুলকে উদ্ধারে অভিযান চালায়। পরে আজ সকালে ইজাজুলের লাশ ভেসে ওঠে।
পটুয়াখালী ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক মো: জাকির হোসেন লাশ উদ্ধারের সত্যতা স্বীকার করে জানান, আজ নিখোজ স্থলের কাছাকাছি এলাকায় নদী থেকে নিখোজ ইজাজুলের লাশ ভেসে ওঠে।

পটুয়াখালী সদর থানার ভারপ্রাপ্ত কর্মাকর্তা ( ওসি) মনিরুজ্জামান জানান, লাশ উদ্ধার করে সুরতহালের জন্য মর্গে পাঠানোর হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ