Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

শেন ওয়ার্নের মৃত্যুতে বলিউড জগতে শোক

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৫ মার্চ, ২০২২, ১:২২ পিএম

অস্ট্রেলিয়ার কিংবদন্তি ক্রিকেটার শেন ওয়ার্ন ৫২ বছর বয়সে মারা গেছেন। তার মৃত্যুতে পুরো বিশ্বের ক্রিকেটপ্রেমীদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে। শোক প্রকাশ করেছেন বলিউডের অনেক তারকাও। শেন ওয়ার্নের সঙ্গে ভালো সম্পর্ক ছিল শিল্পা শেঠির। তার টিম রাজস্থান রয়েলকে আইপিএলে জিতিয়েছিলেন শেন ওয়ার্ন। ক্রিকেটারের সঙ্গে দুটি ছবি শেয়ার করে শিল্পা লিখেছেন, ‘কিংবদন্তীরা বেঁচে থাকেন। শেন ওয়ার্নের একটি সাদাকালো ছবি শেয়ার করেছেন রণবীর সিং
সাথে ক্যাপশনে দিয়েছেন ‘ব্রোকেন হার্ট’ ইমোজি। বিক্রান্ত মাসে টুইটারে লিখেছেন, পুরো স্তম্ভিত! নব্বইয়ের দশকের প্রতিটি শিশুর মাঝে আপনি ছিলেন। ধন্যবাদ স্মৃতিগুলোর জন্য। টুইটারে অক্ষয় কুমার লিখেছেন, ‘ভাষা হারিয়ে ফেলেছি শেন ওয়ার্নের চলে যাওয়ার খবর শুনে। এই মানুষটিকে ছাড়া ক্রিকেটের প্রতি ভালোবাসা পূর্ণ হয় না। হৃদয় ভেঙে গেছে।’ আরমান মালিক টুইটারে লিখেছেন, ‘ক্রিকেট পাগল নই, তবে টিভি পর্দায় তাকে দেখেই বড় হয়েছি। তিনি শুধু বোলার ছিলেন না, মাঠের শিল্পী ছিলেন। স্পোর্টসের কিংবদন্তী। মন ভেঙে গেছে।
সানি দেওল লিখেছেন, ‘ক্রিকেট এক রত্ন হারালো আজ। শান্তিতে থাকুন শেন ওয়ার্ন। খুব জলদি চলে গেলেন।’ অজয় দেবগণ লিখেছেন। আমি এখনও বিশ্বাস করার চেষ্টা করছি যে শেন ওয়ার্ন আর নেই। আপনার খেলা সবসময়ে মানুষ স্মরণ করবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শোক

২০ অক্টোবর, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ