Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

হইচই-এর ওয়েব সিরিজে কেন্দ্রীয় চরিত্রে নিশো

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৫ মার্চ, ২০২২, ১১:৫৬ এএম

নতুন ওয়েব সিরিজে যুক্ত হলেন জনপ্রিয় অভিনেতা আফরান নিশো। সিরিজটির নাম ‘কাইজার’। ভারতীয় ওটিটি প্ল্যাটফর্ম হইচই-এর জন্য নির্মিত হচ্ছে এটি। সিরিজটির কেন্দ্রীয় চরিত্র অর্থাৎ ‘কাইজার’ এর নাম ভূমিকায় অভিনয় করছেন নিশো। আর সিরিজটি নির্মাণ করেছেন ‘কন্ট্রাক্ট’ খ্যাত নির্মাতা তানিম নূর। এরই মধ্যে ঢাকায় শুরু হয়েছে এই সিরিজটির শুটিং।

কিছুদিন ধরে গুঞ্জন শোনা যাচ্ছিলো হইচইয়ের ঘোষিত ওয়েব সিরিজ ‘কাইজার’ নিয়ে। সিরিজটির জন্য নিজের শরীর ও চেহারায় পরিবর্তন এনেছেন আফরান নিশো। চমকপ্রদ রূপেই পর্দায় আসতে চলেছেন গুণী এই তারকা। এরআগে ‘কাইজার’ সম্পর্কে ধারণা দিতে গিয়ে হইচই জানিয়েছিলো, হোমিসাইড ডিটেকটিভ কাইজার চৌধুরী। পেশায় পুলিশ এই গোয়েন্দা আবার রক্ত দেখলেই ভয় পান।

জানা গেছে, ঢাকা ও ঢাকার বাইরে টানা ২০ দিন শুটিং হবে সিরিজটির। নতুন প্রজেক্টটি নিয়ে অভিনেতা ও নির্মাতা মুখ খুলতে চাইছে। নিশোর সঙ্গে কারা অভিনয় করছেন, সেটাও রাখা হচ্ছে গোপন। নিশো কেবল বলেছেন, ‘একদমই নতুন এবং একেবারে ভিন্ন এক চরিত্রে দর্শক আমাকে দেখতে পাবেন’।

উল্লেখ্য, চতুর্থ বছর পূর্তিতে গত বছরেই ২০ টি অরিজিনালস ওয়েব সিরিজের ঘোষণা দিয়েছিলো ভারতীয় স্ট্রিমিং প্লাটফর্ম হইচই। জানানো হয়, এরমধ্যে পাঁচটি কন্টেন্ট নির্মাণ করবেন বাংলাদেশের পাঁচ নির্মাতা। এগুলোরই একটি হচ্ছে ‘কাইজার’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিশো

১৪ সেপ্টেম্বর, ২০২১
২৫ জানুয়ারি, ২০১৬

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ