Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

চৌগাছায় ট্রাক্টরের সাথে মোটরসাইকেলের সংঘর্ষ, মেম্বরের ছেলে নিহত

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ৩ মার্চ, ২০২২, ৭:১২ পিএম

যশোরের চৌগাছায় ট্রাক্টরের (জমি চাষকরা) সাথে মোটরসাইকেলের সংঘর্ষে মজনুর রহমান (৩২) নামে এক সার ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। তিনি উপজেলার পাশাপোল ইউনিয়নের কালিয়াকুন্ডি গ্রামের বাসিন্দা এবং পাশাপোল ইউনিয়ন পরিষদের ১, ২ ও ৩ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত ইউপি সদস্য (মেম্বর) মোমেনা খাতুনের ছেলে।

বৃহস্পতিবার (৩ মার্চ) বেলা ১১টা ৫০ মিনিটের দিকে উপজেলার সুলয়া বাজার-ঝিকরগাছার কায়েমকোলা বাজার সড়কের রাণিয়ালী মাধ্যমিক বিদ্যালয়ের সামনে এই দুর্ঘটনা ঘটে।
স্থানীয়রা জানান, মজনু ব্যবসায়ীক কাজে একটি মোটরসাইকেলে করে কালিয়াকুন্ডি গ্রাম থেকে সলুয়া বাজারে যাচ্ছিলেন। বেলা ১১ টা ৫০ মিনিটের দিকে সলুয়া-কায়েমকোলা সড়কের রাণিয়ালী মাধ্যমিক বিদ্যালয়ের সামনে একটি বিপরীত দিক থেকে যাওয়া জমি চাষ করা ট্রাক্টরের সাথে দুর্ঘটনায় তিনি মারাত্মক আহত হন। স্থানীয়রা উদ্ধার করে দুপুর একটার দিকে যশোর ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করেন। সেখানে সার্জারি ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় দুপুর ২টা ৪০ মিনিটে তার মৃত্যু হয়।
পাশাপোল ইউপি চেয়ারম্যান অবাইদুল ইসলাম সবুজ ঘটনার সত্যতা নিশ্চিত করে।
চৌগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম সবুজ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ