Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কৃষকদের অ্যাওয়ার্ড উৎসব সঞ্চালনায় ফেরদৌস-পূর্ণিমা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩ মার্চ, ২০২২, ১২:০৬ পিএম

দ্বিতীয়বারের মতো আয়োজন করা হচ্ছে ‘‌এসিআই দীপ্ত কৃষি অ্যাওয়ার্ড ২০২১’। শুক্রবার (৪ মার্চ) জমকালো অনুষ্ঠানের মাধ্যমে এই অ্যাওয়ার্ড প্রদান করা হবে। আয়োজনটি বিকেল ৪টায় মাসুদ মিয়ার প্রযোজনায় সরাসরি সম্প্রচার করবে দীপ্ত টিভি। এছাড়া দিনব্যাপী থাকবে কৃষি মেলা। পুরো আয়োজনটি সঞ্চালনা করবেন চিত্রনায়ক ফেরদৌস ও চিত্রনায়িকা পূর্ণিমা।

২ মার্চ এক সংবাদ সম্মেলনে এমনটাই জানান দীপ্ত টিভির সিইও ফুয়াদ চৌধুরী। এসময় আরও ছিলেন এসিআই এগ্রো বিজনেস ডিভিশনের প্রেসিডেন্ট ড. ফা. হ. আনসারী, কৃষি গবেষণা ইনস্টিটিউটের মহাপরিচালক ড. দেবাশীষ সরকার এবং কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের মহাপরিচালক মোঃ বেনজীর আলম।

২০১৬ সালের ৭ জুন থেকে দীপ্ত টিভিতে সম্প্রচার হয়ে আসছে ‘দীপ্ত কৃষি’। কৃষির অগ্রগতিতে যারা অসামান্য অবদান রেখেছেন সেসকল কৃষকদের সম্মাননা জানানোর লক্ষ্যে দ্বিতীয়বারের মতো আয়োজন করা হয়েছে ‘এসিআই দীপ্ত কৃষি অ্যাওয়ার্ড ২০২১’।

কৃষকদের সম্মানিত করতে মোট ১০টি ক্যাটাগরিতে দেওয়া হচ্ছে পদক। এর মধ্যে রয়েছে- সেরা মৎস্যচাষি, সেরা পোলট্রি খামারি, সেরা কৃষি উদ্ভাবক, সেরা মাঠ ফসল উৎপাদনকারী কৃষক, সেরা সবজিচাষি, সেরা গবাদিপশুর খামারি, সেরা ফলবাগানি, সেরা গুচ্ছ কৃষি/সমবায় কৃষি, সেরা কৃষি উদ্যোক্তা পুরুষ, সেরা কৃষি উদ্যোক্তা নারী।

জানা গেছে, ‘‌এসিআই দীপ্ত কৃষি অ্যাওয়ার্ড ২০২১’ এর জমকালো সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশগ্রহণ করবেন অপু বিশ্বাস, মেহজাবীন চৌধুরী, মিম চৌধুরী ও নাদিয়া। এছাড়াও গান পরিবেশন করবেন মমতাজ।



 

Show all comments
  • MD, MOSHARROF HOSSAIN KHAN ৩ মার্চ, ২০২২, ৩:০২ পিএম says : 0
    শুভকামনা রইল। সরাসরি এসে অনুষ্ঠান দেখার সুযোগ আছে কিনা? আমি একজন খামারি।
    Total Reply(0) Reply
  • MD, MOSHARROF HOSSAIN KHAN ৩ মার্চ, ২০২২, ৩:০২ পিএম says : 0
    শুভকামনা রইল। সরাসরি এসে অনুষ্ঠান দেখার সুযোগ আছে কিনা? আমি একজন খামারি।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ