Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

ডাকাত ধরে গণপিটুনি, নিহত ১

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৩ মার্চ, ২০২২, ১০:১৮ এএম

মানিকগঞ্জ সদর উপজেলার হাটিপাড়া ইউনিয়নের বনপাড়িল গ্রামে গণপিটুনিতে এক ডাকাত নিহত হয়েছে। আহত অবস্থায় পুলিশে সোপর্দ করা হয়েছে আরও দুই ডাকাত সদস্যকে। বৃহস্পতিবার (৩ মার্চ) সকালে পুলিশ তাদের উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে যায়।

বুধবার (২ মার্চ) দিবাগত রাত সাড়ে ৩টার দিকে বনপাড়িল গ্রামের সাবেক মেম্বার ইউসুফ আলীর বাড়িতে ডাকাতি করে বের হওয়ার পর এলাকাবাসী তাদের ধরে গণপিটুনি দেয়।

ইউসুফ মেম্বারের ছেলে আলী আহমেদ জানান, ১০-১৫ জনের মুখোশধারী ডাকাত দল অস্ত্র সস্ত্র নিয়ে রাত সাড়ে ৩টার দিকে তাদের বাড়িতে হানা দেয়। দুটি ঘরের দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে তারা ৫ ভরি স্বর্ণালঙ্কার এবং লক্ষাধিক টাকা লুটে নেয়। এসময় প্রতিবেশীদের ডাকাডাকি করলে গুলি করার হুমকি দেয় ডাকাত দল। এক পর্যায়ে মসজিদের মাইকে ডাকাত আসার খবর প্রচার করা হয়।

ডাকাতদল ইউসুফ মেম্বারের বাড়ি থেকে বের হওয়ার পর গ্রামবাসী তাদের ধাওয়া করে। পরে তিনজনকে ধরে গণপিটুনি দেয়। এর মধ্যে একজনের মৃত্যু হয়েছে। আহত দুইজনের অবস্থাও গুরুতর। তবে তাদের পরিচয় জানা যায়নি বলে জানান তিনি।

মানিকগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রউফ সরকার জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। গ্রামবাসী তিনজনকে গণপিটুনি দিয়েছে। একজনের মৃত্যু হয়েছে। আহতদের উদ্ধার করে হাসপাতালে আনা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ