Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

খুলনায় ২৭ জন তরুণ-তরুণী পেলেন স্মার্ট কার্ড

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২ মার্চ, ২০২২, ৪:৫৩ পিএম

জাতীয় ভোটার দিবসে খুলনায় ২৭ জন তরুণ তরুণী হাতে পেয়েছেন স্মার্ট কার্ড। সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক তাদের হাতে স্মার্ট কার্ড তুলে দেন। ভোটার নিবন্ধনের আবেদনের ১৫ দিনেই তারা স্মার্ট জাতীয় পরিচয়পত্র পেয়েছেন বলে জানিয়েছেন।
আজ বুধবার সকাল সাড়ে ১০টায় জাতীয় ভোটার দিবস উপলক্ষে খুলনার আঞ্চলিক নির্বাচন কর্মকর্তার সম্মেলন কক্ষে অনুষ্ঠিত আলোচনা সভায় এই স্মার্ট জাতীয় পরিচয়পত্র বিতরণ করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতা করেন খুলনা সিটি করপোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক। তিনি বলেন, ভোটাধিকার নাগরিকের মৌলিক অধিকার। বর্তমান সরকার দেশের মানুষের ভোটাধিকার নিশ্চিত করেছে। এক সময় দেশের ভোটার তালিকায় এক কোটি ৩০ লাখ ভুয়া ভোটার ছিলো।
খুলনার আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মো. ইউনুচ আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন খুলনা বিভাগীয় কমিশনার মো. ইসমাইল হোসেন, কেএমপি’র অতিরিক্ত পুলিশ কমিশনার এসএম ফজলুর রহমান, জেলা প্রশাসক মো. মনিরুজ্জামান তালুকদার ও পুলিশ সুপার মো. মাহবুব হাসান। অনুষ্ঠানে স্বাগত জানান সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা এম. মাজহারুল ইসলাম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্মার্ট কার্ড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ