Inqilab Logo

শনিবার, ০৬ জুলাই ২০২৪, ২২ আষাঢ় ১৪৩১, ২৯ যিলহজ ১৪৪৫ হিজরী

“আরও একটি বিপুল জয়ের জন্য সবাইকে কৃতজ্ঞতা”, টুইট মমতার

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২ মার্চ, ২০২২, ৩:৪১ পিএম

একুশের বিধানসভা ভোটে তৃণমূলের বিপুল সাফল্যের ধারা অব্যাহত পৌরসভা নির্বাচনেও। পশ্চিমবঙ্গ রাজ্যের ১০৮ পুরসভার মধ্যে ১০৩টিতেই জয়ী তৃণমূল। পুরভোটে দলের এই নজরকাড়া সাফল্যে উচ্ছ্বসিত তৃণমূলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও। টুইটে দলের এই বিরাট সাফল্যের পর টুইটে জয়ী প্রার্থীদের অভিনন্দন জানিয়েছেন তৃণমূ সুপ্রিমো।

এদিন টুইটে তৃণমূলনেত্রী লিখেছেন, “আরও একটি অপ্রতিরোধ্য জয়ের জন্য মা-মাটি মানুষকে আন্তরিক কৃতজ্ঞতা জানাই। পুর নির্বাচনে সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসের বিজয়ী প্রার্থীদের অভিনন্দন। এই জয় আমাদের দায়িত্ব ও নিষ্ঠা বাড়াবে বলে আশা করি। আসুন সবাই মিলে একসঙ্গে রাজ্যের শান্তি, উন্নতি ও উন্নয়নের লক্ষ্যে কাজ করি। জয় বাংলা!”

পৌড়সভা নির্বাচনেও রাজ্যজুড়ে সবুজ ঝড়। তৃণমূলের দাপটে কার্যত ধূলিস্যাৎ বিরোধীরা। জেলায়-জেলায় জয়জয়কার জোড়াফুলের প্রার্থীদের। রাজ্যের ১০৮ পুরসভার মধ্যে ১০২ পুরসভা তৃণমূলের দখলে। বামেদের দখলে রইল তাহেরপুর। দার্জিলিং পুরসভা দখলে নিয়েছে নতুন দল হামরো পার্টি।

বেলডাঙা, এগরা, চাঁপদানি ও ঝালদা পুরসভা ত্রিশঙ্কু হয়েছে। পুরভোটের আগেই দিনহাটা বিরোধীশূন্য হওয়ায় গিয়েছিল তৃণমূলের দখলে। মঙ্গলবার যে ১০৭ টি পুরসভার ভোট গণনা হয়েছে সেখানে ১০২টি-ই তৃণমূলের দখলে। যার মধ্যে ৩১টি পুরসভা বিরোধীশূন্য। সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ