Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কাঁঠালিয়ায় নিখোঁজের একদিন পর অটোচালকের লাশ উদ্ধার

ঝালকাঠি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ মার্চ, ২০২২, ৩:২২ পিএম

নিখোঁজের এক দিন পর ঝালকাঠির কাঁঠালিয়ায় নাসির উদ্দিন (৩২) নামে এক অটোবাইক চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। উপজেলার মশাবুনিয়া গ্রামের বিষখালী নদীতীরের কেয়াবন থেকে মঙ্গলবার রাতে তাঁর লাশ উদ্ধার করা হয়। এ সময় অটোবাইকটিও উদ্ধার করে পুলিশ। নাসির উদ্দিন উপজেলার সদর ইউনিয়েনর উত্তর আউরা গ্রামের মফিজ উদ্দিনের ছেলে।

পুলিশ জানায়, স্থানীয়রা বিষখালী নদীতীরে গেলে কেয়ারবনে লাশটি দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পুলিশ লাশটি উদ্ধার করে থানায় নিয়ে যায়। নিহত নাসিরের হাত দুটি বাধাঁ ছিলো। তাঁর শরীরের বিভিন্ন স্থানে জখম রয়েছে। তাকে হত্যা করে লাশ বনের ভেতরে ফেলে রাখা হতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ।

নিহতের পরিবার জানায়, গত ২৮ ফেব্রæয়ারি সন্ধ্যায় নাসির অটোবাইকে তিনজন যাত্রী নিয়ে ছৈলারচর পর্যটন কেন্দ্রে যায়। এরপর থেকেই তিনি অটোসহ নিখোঁজ ছিলো। পরিবারের লোকজন তাকে খুঁজে না পেয়ে কাঁঠালিয়া থানার পুলিশকে জানায়। পরের দিন রাতে তাঁর লাশ পাওয়া যায়।

নিহতের বড় ভাই মো. জসিম উদ্দিন বলেন, আমার ভাইকে যাত্রীবেশে তাঁর মোবাইল ফোনে কল দিয়ে কাাঁঠালিয়ার হেতালবুনিয়ার ছৈলার চর পর্যটক কেন্দ্রে যেতে বলা হয়। নাসির সেখানে গেলে একটি দোকানে বসে অজ্ঞাত তিন যাত্রীর সঙ্গে চা পান করেন। এর পর থেকে নাসিরের কোন খোঁজ পাওয়া যায়নি।
কাঁঠালিয়া থানা ওসি মো. মুরাদ আলী জানান, খবর পেয়ে লাশ উদ্ধার করে আজ বুধবার সকালে ময়না তদন্তের জন্য ঝালকাঠি সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ছিনতাইকারীরা তাঁর অটো ছিনতাই করার জন্য হত্যা করতে পারে বলে ধারণা করা হচ্ছে বলেও জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ