Inqilab Logo

মঙ্গলবার, ০৯ জুলাই ২০২৪, ২৫ আষাঢ় ১৪৩১, ০২ মুহাররম ১৪৪৬ হিজরী

আবারও রোনালদোর ইউনাইটেডের হোঁচট

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৭ ফেব্রুয়ারি, ২০২২, ৮:৩৭ এএম

ম্যাচের শুরু থেকেই মুহুর্মুহু আক্রমণে ওয়াটফোর্ডকে কাঁপিয়ে দিল ম্যানচেস্টার ইউনাইটেড। গোলের সুযোগও মিলল অনেক। কিন্তু একটি গোলেও দেখা পেলনা রোনালদো ও তার সিটির সতীর্থরা। ফলে ওল্ড ট্র্যাফোর্ডে শনিবার প্রিমিয়ার লিগে ইউনাইটেড ও ওয়াটফোর্ডের ম্যাচটি গোলশূন্য ড্রয়ে শেষ হয়।

ইউনাইটেড ম্যাচে ৬৭ শতাংশ সময় বল দখলে রেখে গোলের জন্য ২২টি শট নিয়ে মাত্র তিনটি লক্ষ্যে রাখতে পারে তারা। ওয়াটফোর্ডের ১০ শটের দুটি লক্ষ্যে ছিল। চতুর্থ মিনিটে প্রথম আক্রমণ থেকেই এগিয়ে যেতে পারত ম্যানচেস্টারের দলটি। কিন্তু রোনালদোর শট লাগে পোষ্টে। একাদশ মিনিটে সুবর্ণ সুযোগ হারান ব্রুনো ফের্নান্দেস। ১৮ মিনিট পর আরেকটি ভালো সুযোগ পান ফের্নান্দেস। পল পগবার ডি-বক্সে বাড়ানো ক্রসে পর্তুগিজ মিডফিল্ডারের ভলি লক্ষ্যে থাকেনি।

২৮তম মিনিটে রোনালদোর ক্রসে ডি-বক্সে ফের্নান্দেসের হেড উড়ে যায় ক্রসবারের ওপর দিয়ে। প্রথম আধা ঘন্টায় গোলের জন্য সাতটি শট নিয়ে কেবল একটি লক্ষ্যে রাখতে পারে স্বাগতিকরা। দ্বিতীয়ার্ধেও আক্রমণে আধিপত্য ধরে রাখে ইউনাইটেড। বেশ কয়েকটি সুযোগ পেলেও লাভ হয়নি।কাঙ্ক্ষিত গোলের জন্য শেষ দিকে আরও মরিয়া চেষ্টা চালায় ইউনাইটেড।

নির্ধারিত সময়ের এক মিনিট বাকি থাকতে দ্বিতীয়ার্ধে বদলি নামা জেডন স্যানচোর বাঁকানো শট ক্রসবারের সামান্য ওপর দিয়ে যায়। শেষ বাঁশি বাজার কয়েক সেকেন্ড আগে সুযোগ পেয়ে যায় ওয়াটফোর্ডও। ডি-বক্সের বাইরে থেকে শট লক্ষ্যে রাখতে পারেননি ইসমালিয়া সার। এ ড্রয়ের ফলে ২৭ ম্যাচে ১৩ জয় ও ৮ ড্রয়ে চতুর্থ স্থানে রোনালদোর ম্যানচেস্টার ইউনাইটেড। এক ম্যাচ কম খেলে ওয়াটফোর্ড ১৯ পয়েন্ট নিয়ে আছে ১৯ নম্বরে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফুটবল

২৩ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ