Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

সবার আগে ‘দ্য ব্যাটম্যান’ দেখবে বাংলাদেশের দর্শক

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৬ ফেব্রুয়ারি, ২০২২, ৩:৫৩ পিএম

আন্তর্জাতিকভাবে মুক্তির আগে ‘দ্য ব্যাটম্যান’ সিনেমাটি মুক্তি পাচ্ছে বাংলাদেশে। আগামী ৩ মার্চ স্টার সিনেপ্লেক্সে মুক্তি পাচ্ছে বহুল আলোচিত এ সিনেমা। এরপরে ৪ মার্চ সিনেমাটি মুক্তি পাবে যুক্তরাষ্ট্রে। বাকী দুনিয়ার দর্শকের দেখার আগেই সিনেমাটি দেখতে পাবেন বাংলাদেশের দর্শক। ২৪ ফেব্রুয়ারি থেকে অগ্রিম টিকিট বিক্রি শুরু করেছে স্টার সিনেপ্লেক্স

সারা বিশ্বের চলচ্চিত্রপ্রেমীদের প্রিয় সুপারহিরো ‘ব্যাটম্যান’ এবার পর্দায় আসছে নতুন রূপে। আইএমডিবি’তে ‘দ্য ব্যাটম্যান’ সিনেমাটির ট্রেলার মুক্তি পেতেই প্রচুর সাড়া ফেলেছে ভক্তদের মধ্যে। আগের ব্যাটম্যানদের থেকে অনেকটা আলাদা হতে চলেছে সব কিছু।

সিনেমাটির প্রচারণা অনুষ্ঠানে দেয়া সাক্ষাৎকারে হলিউড অভিনেতা রবার্ট প্যাটিনসন জানিয়েছেন, ‘‘দ্য ব্যাটম্যান’ সিনেমাটির শেষের অংশ দেখলে সিক্যুয়েল চাইবেন দর্শকরা। ছবির শেষটা নাকি চমকে দেয়ার মতো। ছবির প্রচারণা অনুষ্ঠানে দেয়া সাক্ষাৎকারে রবার্ট প্যাটিনসন জানিয়েছেন, ‘ডার্ক নাইট’-এর চেয়ে সম্পূর্ণ আলাদা হবে ‘দ্য ব্যাটম্যান’। ছবির গল্প দর্শকের ধারণার বাইরে। একেবারেই ভিন্ন ধরনের গল্প। গল্পে কী আছে ধারণা করাও কঠিন। শেষটা চমকে যাওয়ার মতো।’

এদিকে সিনেপ্লেক্স কর্তৃপক্ষ একটি সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে, সিনেমাটির চাহিদা এবং দর্শকদের সুবিধার কথা বিবেচনা করে অগ্রীম টিকেট বিক্রি শুরু করেছে তারা। ২৪ ফেব্রুয়ারি থেকে স্টারসিনেপ্লেক্সের সকলগুলো শাখায় টিকেট বিক্রি হচ্ছে।

উল্লেখ্য, সিনেমাটি শুরু থেকে আলোচনায় থাকলেও শুটিং শুরু হওয়ার পর বিপত্তি বাঁধে রবার্ট প্যাটিনসনকে নিয়ে। পরিচালক ম্যাট রিভসের সঙ্গে অনেক বিষয় নিয়ে শুটিংসেটে দ্বিমত পোষণ করেন রবার্ট প্যাটিনসন। শোনা গিয়েছিল সিনেমাটি দেখে খুশি হতে পারেনি ওয়ার্নার ব্রাদার্সও। তবে ট্রেলার প্রকাশ পাওয়ার পর এই চরিত্রে অভিনেতার যোগ্যতা নিয়ে ভক্তদের সংশয় অনেকটাই কেটে গেছে। এবারে দেখার বিষয়, আশা পূরণ করার কতটা ক্ষমতা রাখে নতুন সিনেমাটি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ