Inqilab Logo

রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বেলকুচিতে গাছে থেকে ঝুলন্ত লাশ উদ্ধার

সিরাজগঞ্জ প্রতিনিধি | প্রকাশের সময় : ২৬ ফেব্রুয়ারি, ২০২২, ৩:৪৭ পিএম

সিরাজগঞ্জের বেলকুচিতে আব্দুল মালেক সরকার (৬৫) নামের এক বৃদ্ধের ঝুলন্ত লাশ উদ্ধার করেছেন থানা পুলিশ। শনিবার ভোরে উপজেলার ধুকুরিয়াবেড়া ইউনিয়নের পারসগুনা এলাকায় এ ঘটনা ঘটে। সে পারসগুনা গ্রামের মৃত আব্দুল আজিজ সরকারের ছেলে।

স্থানীয় ও পরিবার সূত্রে জানাযায়, বেশ কিছু দিন ধরে বৃদ্ধের ভাই মোতালেব সরকার, আবু তালেব সরকার,খালেক সরকারের সাথে জমি নিয়ে বিরোধ চলে আসছে। গত দুই তিন দিন ধরে এই জমি নিয়ে ঝগড়া হয়। শুক্রবার রাত ৮ টার দিকে আব্দুল মালেক ঘর থেকে বের হয়। রাতে অনেক খোঁজাখুঁজির পরও পরিবারের সদস্যরা তাকে পায়নি। শনিবার ভোরে স্থানীয়রা বৃদ্ধের বাড়ির পিছনে গাছের সঙ্গে গলায় দড়ি পেঁচানো গোটা গাছের সাথে ঝুলন্ত অবস্থায় দেখে পরিবারের সদস্যেদের খবর দেয়। পরে থানায় খবর দিলো পুলিশ এসে ঝুলন্ত অবস্থায় লাশ উদ্ধার করে। পরিবারের অভিযোগ তাকে হত্যা করে গাছের সাথে ঝুলিয়ে রেখেছে।

বেলকুচি থানা অফিসার ইনচার্জ (ওসি) গোলাম মোস্তফা ইনকিলাবকে বলেন, খরব পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিরাজগঞ্জ শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠিয়েছি। তবে এখন পর্যন্ত এ বিষয়ে থানায় অভিযোগ হয়নি। মৃতের পরিবার থেকে যদি অভিযোগ আসে তাহলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ