Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

খুলনায় মাছ বাজারে ভয়াবহ অগ্নিকান্ড, ৫০ ঘর ভস্মীভূত

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২৬ ফেব্রুয়ারি, ২০২২, ২:২১ পিএম

খুলনা মহানগরীর পশ্চিম রূপসার পাইকারী মাছ বাজারের ফলের আড়তে ৪০টি ঘর ও পাশের আরো ১০ টি বসতবাড়ি ভষ্মিভূত হয়েছে। আজ শ‌নিবার (২৬ ফেব্রুয়ারি) বেলা পৌ‌নে ১১টার দি‌কে এ অ‌গ্নিকা‌ন্ডের ঘটনা ঘ‌টে‌। স্থানীয়দের সহযোগিতায় ফায়ার সা‌র্ভিসের পাঁচটি ইউনিট অ‌গ্নি নির্বাপ‌নের কাজ করে। পরে সাড়ে ১১টার দিকে আগুন নিয়ন্ত্রণে আসে।

রূপসা পাইকারি কাঁচাবাজার ব্যবসায়ী সমিতির যুগ্ম-সম্পাদক মোঃ রমজান আলী হাওলাদার বলেন, ধারণা করা হচ্ছে কাঁচাবাজারের একটি ককশিটের গুদাম থে‌কে আগু‌নের সূত্রপাত। পরে আগুন মুহূর্তেই ছড়িয়ে পড়ে। আগুনে কাঁচা বাজারের প্রায় ৩০টি ঘর ও পাশের সুলতান শিকদারের বাড়ির ১০টি বসত ঘরে আগুন ছড়িয়ে পড়ে।
ফায়ার সার্ভিস টুটপাড়া স্টেশনের কর্মকর্তা শামসুর রহমান বলেন, অগ্নিকাণ্ডের খবর পাওয়ার সঙ্গে সঙ্গে টুটপাড়ার ৩টি ও বয়রার ২টি ইউনিটসহ মোট ৫টি ইউনিট আগুন নিয়ন্ত্রণে আনে। প্রাথমিকভাবে অগ্নিকাণ্ডের কারণ ও ক্ষয়ক্ষতির পরিমাণ জানা যায়নি বলে তিনি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অগ্নিকাণ্ড

২৬ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ