Inqilab Logo

বুধবার, ১৭ জুলাই ২০২৪, ২ শ্রাবন ১৪৩১, ১০ মুহাররম ১৪৪৬ হিজরী

বান্দরবানের রুমায় বাবা ও চার ছেলে সহ ৫ জন কে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষর

বান্দরবান থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ ফেব্রুয়ারি, ২০২২, ৩:৩২ পিএম

বান্দরবানের রুমার গ্যালেংগা ইউনিয়নের আবু পাড়ায় কারবারী ল্যাংরুই ম্রো (৬০) ও তার চার ছেলেকে কুপিয়ে হত্যার ঘটনা ঘটেছে। শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) সকালে রুমার গ্যালেংগার আবু পাড়ার ৭ নম্বর ওয়ার্ডে এ হত্যার ঘটনা ঘটে।

নিহতরা হলেন, আবু পাড়ার কারবারী ল্যাংরুই ম্রো (৬০) ও তার চার ছেলে রুংথুই ম্রো (৪৫), লেংরুং ম্রো (৪২), মেনওয়াই ম্রো (৩৭) ও রিংরাও ম্রো (৩৫)।

পুলিশ ও স্থানীয়রা জানান, পাড়াবাসীদের সঙ্গে কারবারী পরিবারের মধ্যে চরম বিরোধ চলছিল। এ ঘটনাকে কেন্দ্র করে সকালে পাড়াবাসীদের সঙ্গে তর্কাতর্কির একপর্যায়ে ঝগড়া বাধলে পাড়াবাসীরা ধারালো অস্ত্র নিয়ে কারবারী ও তার ছেলেদের ওপর হামলা চালায়। ঘটনাস্থলেই পাড়া কারবারী (পাড়া প্রধান) ল্যাংরুই ম্রো (৬০) ও তার বড় ছেলে রুংথুই ম্রো (৪৫ মারা যান। এ ঘটনায় তার তিন ছেলে গুরুতর আহত হয়। কিছুক্ষন পর ঐ তিন ছেলে মারা যান। এ ঘটনায় কাউকে আটক করা যায় নি। খবর পেয়ে ঘটনাস্থলের দিকে পুলিশ রওনা দিয়েছেন বলে জানান বান্দরবান পুলিশ সুপার জেরিন আখতার।

এ বিষয়ে বান্দরবানের রুমা উপজেলার গ্যালেংগা ইউপি চেয়ারম্যান মেনরত ম্রো বলেন, পাড়াবাসীরা পাড়ার কারবারী ও তার চার ছেলেকে কুপিয়ে হত্যা করেছে । এতে পাড়া প্রধানসহ তার ৪ ছেলে মারা গেছেন। আমরা ঘটনা স্থলে গিয়ে বিস্তারিত জানতে পারব।

বান্দরবান রুমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) কাজী রকিব উদ্দিন বলেন, পাড়াবাসীরা বাবা ছেলেসহ পাঁচজনকে কুঁপিয়েছে বলে খবর পেয়েছি। সেখানে গেলে বিস্তারিত বলতে পারব।

এ দিকে রুমা সেনাবাহিনীর একটি টহল টিম ঘটনাস্থলে গিয়েছেন বলে জানা গেছে

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুপিয়ে হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ