Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

শৈলকুপায় প্রকাশ্যে যুবককে কুপিয়ে হত্যা

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২২ জানুয়ারি, ২০২২, ১:২১ পিএম

ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচন পরবর্তী সহিংসতায় গতকাল শুক্রবার রাতে মেহেদী হাসান স্বপন (২৫) নামের এক যুবককে প্রকাশ্যে পিটিয়ে ও কুপিয়ে হত্যা করা হয়েছে। গতকাল রাত ৯টার দিকে উপজেলার সারুটিয়া ইউনিয়নের তালতলা ব্রীজ নামক স্থানে এ হত্যাকাণ্ড ঘটে। নিহত স্বপন সারুটিয়া ইউনিয়নের সারুটিয়া গ্রামের দবির উদ্দিন শেখের ছেলে।

স্থানীয়রা জানায়, বর্তমান চেয়ারম্যান মাহমুদুল হাসান মামুন ও পরাজিত চেয়ারম্যান প্রার্থী জুলফিকার কায়সার টিপুর কর্মী সমর্থকদের মধ্যে দীর্ঘদিনের বিরোধের কারণে সারুটিয়া ইউনিয়নের তালতলা ব্রীজ নামক স্থানে মামুন চেয়ারম্যানের সমর্থকরা স্বপনকে কুপিয়ে গুরুত্বর জখম করে। স্বজনরা তাকে উদ্ধার করে শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে চিকিৎসক তাকে ফরিদপুর মেডিক্যালে রেফার করেন। এরপর সেখানেই দিবাগত রাত ২টার দিকে তার মৃত্যু হয়। নিহত স্বপন সারুটিয়া ইউনিয়নের পরাজিত চেয়ারম্যান প্রার্থীর সমর্থক ছিলেন।

নিহতের চাচাত বোন পপি জানান, নবনির্বাচিত চেয়ারম্যান মামুনের নির্দেশে তার সমর্থকরা আমার ভাইকে কুপিয়ে ও পিটিয়ে হত্যা করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুপিয়ে হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ