Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

চুয়াডাঙ্গার ডিঙ্গেদহে দ্রুতগতির পিকআপভ্যানের ধাক্কায় সব্জি বিক্রেতা নিহত

চুয়াডাঙ্গা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ ফেব্রুয়ারি, ২০২২, ৫:২৭ পিএম

চুয়াডাঙ্গা সদর উপজেলার ডিঙ্গেদহের মৎস্য উৎপাদন খামারের সামনে দ্রুতগতির পিকআপভ্যানের ধাক্কায় মোশাররফ হোসেন (৭৫) নামে এক সব্জি বিক্রেতা নিহত হয়েছেন। নিহত মোশাররফ হোসেন একই উপজেলার সুবদিয়া গ্রামের মরহুম ওসমান আলীর ছেলে। বৃহস্প্রতিবার সকাল সাড়ে ৭ টার দিকে চুয়াডাঙ্গা-ঝিনাইদহ সড়কে এ দুর্ঘটনাটি ঘটে।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মহসীন জানান, ঘটনার সময় মোশাররফ হোসেন মোটর চালিত পাখিভ্যান যোগে সব্জি বিক্রি করতে চুয়াডাঙ্গা বড় বাজারে যাচ্ছিলেন। এ সময় সে মৎস্য খামারের সামনে পৌঁছুলে দ্রুতগতির একটি পিকপভ্যান পাখিভ্যানটিকে ধাক্কা দেয়। এতে মোশাররফ সড়কের ওপর পড়ে গুরুতর আহত হন। তাকে দ্রুত উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. শাকিল আর সালান তাকে মৃত ঘোষণা করেন। দুর্ঘটনায় নিহত মোশাররফের মরদেহ ময়না তদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ