Inqilab Logo

মঙ্গলবার, ০৯ জুলাই ২০২৪, ২৫ আষাঢ় ১৪৩১, ০২ মুহাররম ১৪৪৬ হিজরী

এলেঙ্গার গোলে হার এড়াল ইউনাইটেড

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৪ ফেব্রুয়ারি, ২০২২, ৮:৩০ এএম

চ্যাম্পিয়ন্স লিগে বিবর্ণ ম্যানচেস্টার ইউনাইটেড শেষ দিকের গোলে হার এড়াল। মাদ্রিদের ওয়ান্দা মেত্রোপলিতানোয় বুধবার রাতে লিগের শেষ ষোলোর প্রথম লেগের ম্যাচটি ১-১ গোলে ড্র হয়েছে। শুরুতে জোয়াও ফেলিক্সের গোলে আতলেতিকো এগিয়ে যাওয়ার পর বদলি নেমে ইউনাইটেডকে সমতায় ফেরান এন্থনি এলেঙ্গা।

এলেঙ্গার গোলের আগ পর্যন্ত ইউনাইটেড ছিল বিবর্ণ। ম্যাচে আক্রমণাত্মক আতলেতিকো সপ্তম মিনিটে এগিয়ে যায়। ম্যাঠের বাঁ দিক থেকে রেনান লোদির ক্রসে ডি-বক্সে ফেলিক্সের উড়ন্ত ডাইভিং হেডে বল পোষ্টের ভেতরের দিকে লেগে জালে জড়ায়। বিরতির আগে ব্যবধান দ্বিগুণ হতে পারত। ডিফেন্ডার সিমে ভারসালিকোর হেডে বল ক্রসবারে লাগে।

ম্যাচের প্রথমার্ধে আতলেতিকো গোলের উদ্দেশ্য আটটি শট নিলেও ইউনাইটেড শটই নিতে পারে স্রেফ দুটি। ম্যাচের দ্বিতীয়ার্ধে পরিষ্কার সুযোগ তৈরি করতে পারছিল না কোন দলই। অবশেষে ম্যাচের ৭৫তম মিনিটে মার্কাশ র‍্যাশফোর্ডের বদলি হিসেবে এলেঙ্গাকে নামান ইউনাইটেড কোচ। ৮০তম মিনিটে দলকে সমতায় ফেরান তিনি। ফের্নান্দেসের বাড়ানো বল ডি-বক্সে পেয়ে গোলরক্ষককে পরাস্ত করেন ১৯ বছর বয়সী এই সুইডিশ ফরোয়ার্ড। এদিন ক্রিস্টিয়ানো রোনালদো ছিল নিস্প্রভ। পল পগবাও হতাশ করেন। এক পর্যায়ে পগবাকে মাঠ থেকে তুলেই নেন কোচ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফুটবল

২৩ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ