Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

পরীমনির স্বামী রাজকেও ‘মৃত’ দেখাচ্ছে ফেসবুক!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২২ ফেব্রুয়ারি, ২০২২, ৫:৫৬ পিএম

ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা পরীমনিকে বিয়ের পর থেকেই শিরোনামে রয়েছেন চিত্রনায়ক শরীফুল রাজ। পরীমনির সন্তানের বাবা হতে চলেছেন তিনি। মঙ্গলবার (২২ ফেব্রুয়ারি) দুপুরে রাজের ভেরিফাইড ফেসবুক আইডিতে গিয়ে দেখা যায় এই অভিনেতাকে ‘রিমেম্বারিং’ দেখানো হচ্ছে। অর্থাৎ ফেসবুক তাকে ‘মৃত’ বলছে!

রিমেম্বারিং মেসেজে ফেসবুক লিখেছে, ‘আমরা আশা করি যারা শরিফুল রাজকে ভালোবাসেন, তারা তাকে স্মরণ ও সম্মানিত করার জন্য তার প্রোফাইল দেখে সান্ত্বনা খুঁজে পাবেন।’

এ ঘটনায় বিব্রত নায়ক শরীফুল রাজ জানান, ‘এতে বিভ্রান্ত হওয়ার কিছু নেই। আমি বেঁচে আছি, ভালো আছি। তার মতে, কেউ তার আইডি রিপোর্ট করে এই ঘটনা ঘটিয়েছে। যা খুবই দুঃখজনক। দ্রুত আইডি ঠিক করার চেষ্টা চালিয়ে যাচ্ছেন বলেও জানান তিনি।’

সাধারণত কেউ মারা গেলে ফেসবুক কর্তৃপক্ষ তার অ্যাকাউন্টটি ‘রিমেম্বারিং’ করে দেয়। কিন্তু জীবীত অবস্থায় রাজের আইডিতে এমন লেখা দেখে বিস্ময় প্রকাশ করছেন তার ভক্তরা।

এর আগে দেশের একাধিক শিল্পীর প্রোফাইল থেকে ফেসবুক ‘মৃত’ ঘোষণা করেছিল। পরে জানা যায়, বিষয়টির ভুল আবেদনে এমনটা করেছে তারা। দেশীয় তারকাদের মধ্যে চিত্রনায়ক জায়েদ খান একাধিকবার ‘রিমেম্বারিং’ ঝামেলায় পড়েছিলেন। এমনটা হয়েছে লেখক তসলিমা নাসরিন, অভিনেতা জিয়াউল হক পলাশসহ বেশ কয়েকজনের বেলায়।

প্রসঙ্গত, গত বছরের ১৭ অক্টোবর গোপনে বিয়ে করেন তারা পরীমণি ও শরীফুল ইসলাম রাজ। এরপর গত ১০ জানুয়ারি অন্তঃসত্ত্বা হওয়ার খবরের সঙ্গে বিয়ের কথাও প্রকাশ্যে আনেন নায়িকা। পরে অবশ্য ২২ জানুয়ারি বড় আয়োজনে বিবাহবন্ধনে আবদ্ধ হন রাজ-পরী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ