Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

যুবককে অপহরণ, মুক্তিপণ দাবি

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২২ ফেব্রুয়ারি, ২০২২, ১১:৪৮ এএম

ফেনীতে কাজে নিয়ে যাওয়ার কথা বলে দুর্গাপুর উপজেলার পাটলী গ্রামের নোমান (২১) নামে এক যুবককে অপহরণ করার অভিযোগ উঠেছে প্রতিবেশী বাদশা মিয়ার (৩২) বিরুদ্ধে। গত ১৭ ফেব্রুয়ারি এই অপহরণের ঘটনা ঘটলেও মঙ্গলবার সকাল পর্যন্ত ওই যুবকের কোনো খোঁজ পাওয়া যায়নি। এরই মধ্যে অপহৃত যুবকের পরিবার ও স্বজনদের কাছে মোবাইলে কল করে ১ লাখ ৪০ হাজার টাকা মুক্তিপণ দাবি করেছে অজ্ঞাত এক ব্যক্তি।

অপহৃত নোমান মিয়া বাকলজোড়া ইউনিয়নের পাটলী গ্রামের মো. শুক্কর আলীর ছেলে। আর অভিযুক্ত বাদশা মিয়া (৩২) প্রতিবেশী আমরুজ আলীর ছেলে। তিনি এই অপহরণের ঘটনায় সরাসরি জড়িত বলে দাবি স্বজনদের।

এদিকে, অপহরণের ঘটনায় সোমবার দিবাগত রাতে দুর্গাপুর থানায় একটি লিখিত অভিযোগ দাখিল করেছে অপহৃত ভুক্তভোগীর বাবা শুক্কর আলী। ওই অভিযোগটির তদন্ত কর্মকর্তা পুলিশের সাব-ইন্সপেক্টর আব্দুল্লাহ আল ফাহাদ নিখোঁজ ব্যক্তির সন্ধানে সর্বাত্বক চেষ্টা করছেন বলে জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অপহরণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ