Inqilab Logo

বুধবার ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বিয়ের গাড়ি নদীতে পড়ে বরসহ নিহত ৯

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২০ ফেব্রুয়ারি, ২০২২, ২:১২ পিএম

বিয়ের অনুষ্ঠানে যাওয়ার সময় ভারতে ভয়াবহ এক সড়ক দুর্ঘটনায় ৯ জন নিহত হয়েছেন। নিহতদের মধ্যে বরও রয়েছেন। রোববার (২৯ ফেব্রুয়ারি) সকালে ভারতের রাজস্থান রাজ্যে মর্মান্তিক এই সড়ক দুর্ঘটনা ঘটে বলে এক প্রতিবেদনে জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি।
পুলিশের বরাত দিয়ে প্রতিবেদনে বলা হয়েছে, বিয়ে করতে ভারতের আরেক রাজ্য মধ্যপ্রদেশে যাচ্ছিলেন বরসহ অন্য সহযাত্রীরা। তবে বিয়ের অনুষ্ঠানের মাত্র কয়েক ঘণ্টা আগে সড়ক দুর্ঘটনায় তারা নিহত হন।
ভারতের জ্যেষ্ঠ এক পুলিশ কর্মকর্তা জানিয়েছেন, রোববার বিয়ের জন্য গাড়িতে করে মধ্যপ্রদেশের উজ্জাইন শহরে যাচ্ছিলেন বর ও অন্য যাত্রীরা। কিন্তু রাজস্থানের কোটা জেলার একটি নদীর পার্শ্ববর্তী মহাসড়কে থাকা অবস্থায় গাড়ির চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন এবং গাড়িটি একপর্যায়ে নদীতে পড়ে যায়।
তিনি আরও বলেন, সকাল ৭টা ৫০ মিনিটের দিকে দুর্ঘটনার ব্যাপারে জানতে পারে পুলিশ। এরপরই উদ্ধার অভিযান শুরু করা হয়। দুর্ঘটনাকবলিত গাড়িটি নদীর পানির ৭ থেকে ৮ ফুট গভীরে তলিয়ে যায়।
তার ভাষায়, প্রাথমিকভাবে গাড়িটি থেকে ৭ জনের মরদেহ উদ্ধার করা হয়। পরে আরও দু’জনের মরদেহ উদ্ধার করে পুলিশ।
স্থানীয় পুলিশ সুপারের বরাত দিয়ে এনডিটিভি জানিয়েছে, নিহতরা রাজস্থানের সাওয়াই মধুপুর জেলার চাউথ কা বারওয়াড়া গ্রাম থেকে মধ্যপ্রদেশের উজ্জাইন শহরে যাচ্ছিলেন। তিনি জানিয়েছেন, গাড়ি চালানোর সময় চালক হয়তো তন্দ্রাচ্ছন্ন হয়ে পড়েছিলেন। আর এ কারণেই গাড়ির নিয়ন্ত্রণ হারিয়ে থাকতে পারেন চালক।
উদ্ধার অভিযান এখনও চলছে। উদ্ধারকৃত মরদেহগুলো ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় শোক জানিয়েছেন মুখ্যমন্ত্রী অশোক গেহলট। সূত্র : এনডিটিভি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ