Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

প্রশংসায় ভাসছে অপূর্ব-কেয়ার ‘উড়ছি তোমার প্রেমে’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২০ ফেব্রুয়ারি, ২০২২, ১১:৫৮ এএম

অনেকদিন পর রোমান্টিক ঘরনার হিট নাটক উপহার দিলেন দর্শকনন্দিত অভিনেতা অপূর্ব। নাটকটিতে তার বিপরীতে ছিলেন অভিনেত্রী কেয়া পায়েল। ভালোবাসা দিবস উপলক্ষে প্রকাশ পাওয়া নাটকটির নাম ‘উড়ছি তোমার প্রেমে’। নাটকটি পরিচালনা করেছেন জাকারিয়া শৌখিন। সুলতান এন্টারটেইনমেন্টের ইউটিউব চ্যানেলে নাটকটি ১৫ ফেব্রুয়ারি থেকে সবার জন্য উন্মুক্ত করে দেওয়া হয়েছে।

নাটকটি ভালোবাসা দিবসের সেরা নাটক হিসেবেই অভিহিত হচ্ছে। এখন পর্যন্ত নাটকটি দেখেছেন প্রায় ১৬ লাখ দর্শক। পাশাপাশি করছেন ইতিবাচক সব মন্তব্য। যার বেশিরভাগই অপূর্বকে কেন্দ্র করে। আবার অনেকে কেয়া পায়েলের সঙ্গে অপূর্বর জুটিকেও স্বাগত জানাচ্ছেন। ‘উড়ছি তোমার প্রেমে’ নাটকে দুজনের রসায়ন দেখে অনেক প্রযোজক ও পরিচালকই আগ্রহী হচ্ছেন তাদের নিয়ে।

নাটকটিতে অপূর্বকে দেখা গেছে প্রাক্তন প্রেমিকের চরিত্রে। যার প্রেমিকা বর্তমানে বিবাহিত। ট্রেনে হঠাৎ দেখা হয় দুই প্রাক্তনের। সেই দেখা দুজনেক চমকে দেয়। দর্শককে নিয়ে যায় নস্টালজিয়ায়। চমৎকার এক শুরুর মধ্য দিয়ে নাটকটি এগিয়ে চলে উপভোগ্য গল্পের দিকে। নাটকে অপূর্বের প্রাক্তন প্রেমিকার চরিত্রে অভিনয় করেছেন কেয়া পায়েল। তিনিও তার চরিত্রে ছিলেন সাবলীল।

নাটকটি নিয়ে পরিচালক জাকারিয়া সৌখিন বলেন, ‘যেহেতু ভালোবাসা দিবসকে কেন্দ্র করে নাটকটি তৈরি করেছি তাই রোমান্টিকতাকেই প্রাধান্য দিয়েছি। সংলাপ ও দক্ষ অভিনয়ের মধ্য দিয়ে তা দারুণভাবে উপভোগ্য হয়েছে। দর্শক এমনটাই বলছেন। আর দর্শকের প্রশংসাই আমার আনন্দ ও তৃপ্তি। অপূর্ব ও কেয়া পায়েলকে জুটি করে একটি চ্যালেঞ্জ নেয়ার চেষ্টা করেছিলাম। আমার মনে হয় সেই চ্যালেঞ্জে আমি জয়ী হয়েছি। অনেকেই এই দুজনকে নিয়ে নাটক নির্মাণের কথা ভাবছেন এখন।’

‘উড়ছি তোমার প্রেমে’ নাটকের দুটি গানও দর্শকের মন ছুঁয়েছে। টাইটেল ট্র্যাকে সুর ও কণ্ঠ দিয়েছেন তাহসিন আহমেদ। গানটি লিখেছেন সোমেশ্বর অলি। নাটকে আরও একটি গান রয়েছে ‘আমি তোমার নাম দিয়েছি জল’ শিরোনামে। এ মিজানের লেখায় গানটিতে কণ্ঠ দিয়েছেন রেহান রসুল।

অপূর্ব ও কেয়া পায়েল ছাড়াও নাটকে বাবার চরিত্রে মুগ্ধতা ছড়িয়েছেন আবুল হায়াত। তাদে দেখা গেছে কেয়ার বাবার চরিত্রে। একজন নেতার চরিত্রে স্বল্প সময়েও নিজের অভিনয়ের জাদু দেখাতে ভুলেননি তিনি। নাটকটি যৌথভাবে রচনা করেছেন ইফফাত আরা ইয়াসমিন ও জাকারিয়া শৌখিন।



 

Show all comments
  • mamoon ২০ ফেব্রুয়ারি, ২০২২, ১২:৫৩ পিএম says : 0
    edeshe ekhon je falto natoker kodor beshi eta arekti promamn
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ