Inqilab Logo

মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

অপু-জয়ের ১ মিনিটের রোমান্সের জন্য খরচ ৩ লাখ!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২০ ফেব্রুয়ারি, ২০২২, ১১:৪২ এএম

সোলায়মান আলী লেবুর পরিচালনায় ‘প্রেম প্রীতির বন্ধন’ সিনেমায় ঢালিউড কুইন খ্যাত অপু বিশ্বাসের সঙ্গে প্রথমবারের মতো জুটি বেঁধেছেন তরুণ প্রজন্মের আলোচিত নায়ক জয় চৌধুরী। মুক্তির আগেই সিনেমাটি বেশ কয়েকবার খবরের শিরোনামে এসেছে। সিনেমাটি নির্মাণে শুরু থেকেই কোনো কিছুর কমতি রাখেননি নির্মাতা। দেশের বিভিন্ন মনোমুগ্ধকর স্থানে সিনেমাটির দৃশ্যধারণ করা হয়েছে। এবার বিগ বাজেটের এই সিনেমার মাত্র এক মিনিট ব্যাপ্তির একটি দৃশ্যের জন্য ৩ লাখ টাকা ব্যয়ে সেট বানানো হয়েছে।

জয় চৌধুরী গণমাধ্যমে জানান, ‘‘দীর্ঘদিন ধরে এফডিসির ঝরনা শুটিং স্পটে কোনো কাজ হয়নি। ফলে এটি অযত্নে পড়ে ছিল। আমাদের সিনেমায় ‘পাগল মন’ শিরোনামে একটি গান রয়েছে। সেটির এক মিনিটের দৃশ্য ধারণের জন্য নতুনভাবে সাজানো হয়েছে স্পটটি। সেখানে থাকা কৃত্রিম গাছগুলোতে রঙ করে সৌন্দর্য বর্ধন করা হয়েছে। লাগানো হয়েছে কৃত্রিম ঘাস। ফলে রঙ্গিন আলোয় ঝলমল করছে চারপাশ। দেখতেও বেশ সুন্দর লাগছে।’’

জয় চৌধুরী আরো জানান, মাত্র ১ মিনিটের দৃশ্যের জন্য এই সেটটি বানানো হয়েছে। সব মিলিয়ে এর পেছনে খরচ হয়েছে ৩ লাখ টাকা। এমন দৃশ্যে অপু দি আর আমি অভিনয় করেও শান্তি পেয়েছি। এফডিসিতে এর মধ্যে যারা আসবেন তারাও এই সৌন্দর্য উপভোগ করতে পারবেন। আশা করি দর্শকেরও দৃশ্যটি ভালো লাগবে।

জানা গেছে, দৃষ্টি নন্দন সেট বানিয়েছেন ফরিদ হোসেন। সেখানে পাগল মন (রিমেক) গানটির দৃশ্যধারণ করা হবে। সিনেমাটির কাজ প্রায় শেষ প্রান্তে। সিনেমার টাইটেল গানের জন্য ‘পাগল মন’ গানটি রিমেক করা হয়েছে। এ গানে কণ্ঠ দিয়েছেন ইমরান ও লুইপা। নতুন করে মিউজিক আয়োজন করেছেন জাবেদ আহম্মেদ কিছলু। আর গানের অংশের কোরিগ্রাফার হিসেবে আছেন একে আজাদ।

আগামী ঈদেই সোলাইমান আলী লেবু পরিচালিত ‘প্রেম প্রীতির বন্ধন’ মুক্তি দেওয়ার জন্য প্রস্তুতি চলছে। অপু-জয় ছাড়াও সিনেমাটিতে অভিনয় করছেন মিশা সওদাগর, আমান রেজা, তাহমিনা মৌ, এল আর খান সীমান্ত, হারুন কিসিঞ্জার, হায়দার আলী, জাদু আজাদ প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ