Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

এএফসি কাপের আয়োজক হতে বসুন্ধরা কিংস

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ ফেব্রুয়ারি, ২০২২, ৮:২১ পিএম

এশিয়ান ফুটবল কনফেডারেশন (এএফসি) কাপের আয়োজক হতে ফের আবেদন করেছে বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংস। তবে বসুন্ধরা কিংসের নিজস্ব অ্যারেনাতে নয়, এবারও তাদের পছন্দের হোম ভেন্যু সিলেট জেলা স্টেডিয়াম। কারণ ফ্লাডলাইট ও গ্যালারিসহ আন্তর্জাতিক সব সুযোগ সুবিধাই রয়েছে এই স্টেডিয়ামে। বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে সংস্কার কাজ চলার কারণে এখন দেশে একমাত্র সিলেট স্টেডিয়ামই আন্তর্জাতিক মানের ফুটবল ভেন্যু। যদিও সিলেট জেলা স্টেডিয়াম চলমান বিপিএলে ঢাকা আবাহনী ও রহমতগঞ্জের হোম ভেন্যু।

জানা গেছে, করোনাভাইরাস পরিস্থিতির উন্নতি হওয়ায় সফরকারী দলকে কোয়ারেন্টাইন করতে হবে না। বাংলাদেশে পৌঁছানোর পর করোনা পরীক্ষার ফল নেগেটিভ আসলেই দলগুলো তাদের স্বাভাবিক কার্যক্রম চালাতে পারবে। আগামী ১৮ থেকে ২৪ মে পর্যন্ত অনুষ্ঠিত হবে এএফসি কাপের চূড়ান্ত পর্বের খেলা। বসুন্ধরা কিংস খেলবে টুর্নামেন্টের ‘ডি’ গ্রুপে। এই গ্রুপে তাদের প্রতিপক্ষ ভারতের গোকুলাম কেরালা ও মালদ্বীপের মাজিয়া স্পোর্টস অ্যান্ড রিক্রিয়েশন ক্লাব। প্লে-অফে জিততে পারলে বসুন্ধরার গ্রুপেই খেলবে ঢাকা আবাহনী লিমিটেড।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফুটবল

২৩ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ