Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বাফুফে’কে সাইফের হুশিয়ারি!

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ ফেব্রুয়ারি, ২০২২, ৮:২০ পিএম

ঘরোয়া ফুটবলের চলমান আসর বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) বাজে রেফারিংয়ের শিকার হয়েছে দাবি করে শনিবার বাংলাদেশ ফুটবল ফেডারেশনকে (বাফুফে) চিঠি দিয়েছে সাইফ স্পোর্টিং ক্লাব। বিশ্বস্ত সুত্রে জানা গেছে সাইফের চিঠিতে নাকি উল্লেখ রয়েছে, রেফারিংয়ের ব্যাপারে বাফুফের কাছ থেকে কোন প্রতিকার না পেলে দলটি এএফসি এবং ফিফাসহ আন্তর্জাতিক ক্রীড়া আদালতের দ্বারস্থ হবে। সাইফের এমন হুশিয়ারিমূলক চিঠি পেয়ে দেশের ফুটবলের অভিভাবক সংস্থার প্রতিক্রিয়া কি, তা জানতে শনিবার বাফুফের সাধারণ সম্পাদক আবু নাইম সোহাগের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলে মুঠোফোনে তাকে পাওয়া যায়নি।

সুত্রটি আরও জানায়, গত শুক্রবার মোহামেডানের বিপক্ষে ম্যাচে সাইফ স্পোর্টিং ক্লাব বাজে রেফারিংয়ের শিকার হয়েছে দাবি করে বাফুফেকে দেয়া চিঠিতে তারা তিনটি আক্রমণের কথা স্পষ্টভাবে উল্লেখ করেছে। ম্যাচের ৬৪,৬৭ ও ৮৮ মিনিটে সাইফের আক্রমণে তাদের ফরোয়ার্ড প্রতিপক্ষের বক্সের মধ্যে অবৈধভাবে বাধা পেলেও রেফারি পেনাল্টির বাঁশি বাজাননি বলে দাবি ক্লাবটির। ৬৪ ও ৬৭ মিনিটেতো রেফারি স্পষ্ট ফাউলই দেননি। আর ৮৮ মিনিটে বক্সের মধ্যে ফাউল হলেও রেফারি তা দিয়েছেন বক্সের বাইরে। সাইফ স্পোর্টিং চিঠির সঙ্গে প্রমাণ হিসেবে তিনটি আক্রমণের ভিডিও চিত্র সংযুক্ত করেছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফুটবল

২৩ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ