Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রাজধানীতে সড়কে প্রাণ গেল তিনজনের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ ফেব্রুয়ারি, ২০২২, ১২:০৫ এএম

রাজধানীর বিমানবন্দর ও শাহবাগ এলাকায় সড়ক দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন তিনজন। তাদের মধ্যে বিমানবন্দর এলাকায় গভীর রাতে গাড়ি চাপায় এক মোটরসাইকেলের দুই আরোহীর প্রাণ গেছে। গত বুধবার রাত সাড়ে ৩টার দিকে বিমানবন্দর গোলচত্বরের কাছে এ ঘটনা ঘটে বলে বিমানবন্দর থানার এসআই জুয়েল মিয়া জানান। নিহতরা হলেন- রফিকুল ইসলাম সুমন এবং কাজল আক্তার।

এসআই জুয়েল বলেন, সুমন রাইড শেয়ারে মোটরসাইকেলে চালাতেন। কাজল তার যাত্রী ছিলেন। সুমনের গ্রামের বাড়ি পিরোজপুর স্বরূপকাঠি উপজেলার জগৎপুরে। পুরান ঢাকার তাঁতীবাজারে স্ত্রী ও সন্তান নিয়ে থাকতেন তিনি। আর কাজলের বাড়ি ঝালকাঠি নলছিটির রানাপয়সায়। ঢাকার দক্ষিণ গোড়ানে তার বাসা। যে গাড়ির চাপায় তারা নিহত হয়েছেন, সেটি শনাক্তের চেষ্টা চলছে জানিয়ে এসআই জুয়েল বলেন, লাশ দুটি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে ময়না তদন্ত শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

নিহত কাজলের মা হাসিনা বেগম মর্গে সাংবাদিকদের বলেন, স্বামীর সঙ্গে বিচ্ছেদের পর কাজল দুই ছেলে ও এক মেয়েকে নিয়ে দক্ষিণ গোড়ানে তার সঙ্গেই থাকতেন। দশ বছর ধরে তিনি ঢাকায় একটি বারে কাজ করতেন। গত বুধবার বিকাল ৪টার দিকে বাসা থেকে বেরিয়ে কাজ যান কাজল। রাতে ফেরার পথে তিনি দুর্ঘটনায় পড়েন বলে জানান তার মা।

এদিকে, বুধবার রাত সাড়ে ১০টার দিকে শাহবাগ থানার আব্দুল গনি রোড এলাকায় ট্রাকচাপায় এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। নিহত মো. খাদেমুল ইসলাম সবুজের বাড়ি মুন্সিগঞ্জের লৌহজংয়ে। তিনি মিরপুরের শাহ আলী এলাকায় থাকতেন; সেখানে তার ইলেকট্রনিক্স পণ্যের ব্যবসা রয়েছে।

শাহবাগ থানার ওসি মওদুত হাওলাদার বলেন, সবুজ রাতে মোটরসাইকেল চালিয়ে মিরপুরে যাওয়ার সময় সিমেন্টের একটি ট্রাক তাকে ধাক্কা দেয়। ঢাকা মেডিকেলে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ