Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

অস্ত্র মামলা ভারতীয় নাগরিকের যাবজ্জীবন

চাঁপাইনবাবগঞ্জ জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৮ ফেব্রুয়ারি, ২০২২, ৮:৪৮ এএম

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে অস্ত্র মামলায় এক ভারতীয় নাগরিকের যাবজ্জীবন কারাদÐ আদেশ দিয়েছে আদালত। গতকাল বৃহস্পতিবার দুপুরে জেলা ও দায়রা জজ আদালতের অতিরিক্ত জেলা ও দায়রা জজ রবিউল ইসলাম আসামীর উপস্থিতিতে এ রায় প্রদান করেন। দÐপ্রাপ্ত ব্যক্তি ভারতের পশ্চিমবঙ্গের মালদা জেলার বৈষ্টমনগর থানার সুখদেবপুর গ্রামের মৃত রতন সিংহ -এর ছেলে মিলন সিংহ। অতিরিক্ত সরকারি কৌশলী আঞ্জুমান আরা জানান, ২০১৮ সালের ৩১ জানুয়ারি র‌্যাবের একটি দল বিনোদপুর ইউনিয়নের ক্যাপড়াটোলা এলাকার একটি আমবাগানে অভিযান চালিয়ে ৭টি পিস্তুল, ১৪টি ম্যাগজিন ও ৪৭ রাউন্ড গুলিসহ তাকে আটক করে। এ ঘটনায় এসআই মো. গোলাম সারোয়ার বাদি হয়ে মিলন সিংহকে আসামী করে শিবগঞ্জ থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করেন।

পরে মামলার তদন্তকারী কর্মকর্তা র‌্যাবের এসআই মাহমুদুল হাসান তদন্ত শেষে ২০১৮ সালের ১ মার্চ উক্ত ব্যক্তিকে অভিযুক্ত করে আদালতে অভিযোগপত্র দাখিল করেন। সাক্ষ্য প্রমাণ শেষে আদালতের বিচারক গতকাল বৃহস্পতিবার দুপুরে মিলন সিংহকে দোষী সাব্যস্ত করে উপরোক্ত রায়ে দেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যাবজ্জীবন

২৮ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ