Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

ডাকাতির টাকায় প্রেমিকাকে আইফোন, হবু শাশুড়িকে ফ্ল্যাট দিলেন প্রেমিক

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৭ ফেব্রুয়ারি, ২০২২, ১০:৪৩ এএম

প্রেমিকার জন্য প্রেমিক নাকি আকাশের চাঁদও নামিয়ে আনতে পারেন। তবে এই যুবক আকাশের চাঁদ নয়, প্রেমিকাকে দিয়েছেন হালের ক্রেজ লেটেস্ট মডেলের আইফোন। তবে শুধু প্রেমিকার মন রাখলে তো চলবে না। গলতে হবে হবু শাশুড়ির মনও। তবেই না মিলবে সাতপাঁকে বাঁধা পড়ার ছাড়পত্র। তাই তো হবু শাশুড়িকে দিয়েছেন ফ্ল্যাট উপহার।
উপহার দিতে তো আর দোষের কিছু নেই। কিন্তু সেই উপহার যদি হয় ডাকাতির টাকায়, তাহলে সেটা অসুবিধার কারণ বৈকি। তবে সম্প্রতি ভারতের পশ্চিমবঙ্গের হাওয়ার এক যুবক এই কাণ্ডই ঘটিয়েছেন।
ভারতীয় সংবাদমাধ্যম বুধবার এক প্রতিবেদনে জানায়, গত ৮ ফেব্রুয়ারি হাওড়ার বেলিলিয়াস রোডে একটি লোহার দোকানে একদল ডাকাত হানা দিয়ে এক কোটি রুপি নিয়ে যায়।
অভিযুক্তদের খুঁজে পেতে সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখেন তদন্তকারীরা। এর সঙ্গে জড়িত তিনজনের হদিশ পায় পুলিশ। তাদের মধ্যে থেকে একজনকে গ্রেফতার করা হয়। তার থেকে পাওয়া তথ্যের ভিত্তিতে ভিকি নামের আরেক অভিযুক্ত গ্রেফতার করে পুলিশ।
তাদের কাছ থেকে চাঞ্চল্যকর তথ্য পেয়েছেন তদন্তকারীরা। জানা গেছে, মহিমা সিং নামে এক তরুণীর সঙ্গে প্রেমের সঙ্গে রয়েছে ভিকির। উত্তর প্রদেশের বাসিন্দা মহিমা পেশায় গায়িকা। ডাকাতির টাকায় আইফোন ১৩ প্রো মাক্স কিনে উত্তরপ্রদেশে প্রেমিকার কাছে পাঠিয়েছে ভিকি। এখানেই শেষ নয়, প্রেমিকার মাকে ফ্ল্যাট কেনার জন্য সাড়ে চার লাখ রুপিও দিয়েছিলেন ভিকি।
এ ঘটনায় বোম্বে রাজেশ নামে এক ব্যক্তির খোঁজ করছে পুলিশ। গোয়েন্দাদের দাবি, ডাকাতির বরাত নিয়েছিল সে-ই। সূত্র : এনডিটিভি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ