Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

ময়মনসিংহে পৃথক সড়ক দুর্ঘটনায় ৬ জন নিহত

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৬ ফেব্রুয়ারি, ২০২২, ৭:২০ পিএম

ময়মনসিংহে চার উপজেলায় আজ পৃথক সড়ক দুর্ঘটনায় ৬জন নিহত হয়েছেন। ভালুকা, মুক্তাগাছা, গফরগাঁও ও ত্রিশাল উপজেলায় পৃথকভাবে এই দুর্ঘটনা ঘটে। পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানাগেছে, আজ বুধবার সকালে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ভালুকা উপজেলার মেহেরবাড়ি এলাকায় লাবিব ফ্যাক্টরীর পূর্বপাশে একটি কাভার্ডভ্যানের চাপায় মুর্তুজা খাতুন (৬০) নামের এক নারী ও তার নাতি জান্নাত মিয়া (৩) নিহত হন।

একইদিন দুপুরে ভালুকা-গফরগাঁও সড়কে নিশাইগঞ্জের মোড়ে লরির ধাক্কায় বিরুনীয়াগামী সিএনজি চালিত অটোরিকশা উল্টে খাদে পড়ে যায়। এ সময় উপজেলার কুল্লাব গ্রামের মোতালেব তালুকদারের ছেলে কাঞ্চন তালুকদার (৩৫) নিহত হন। এসময় আরও চারজন আহত হয়েছেন।

অপরদিকে জেলার মুক্তাগাছা উপজেলায় বুধবার সকাল ১০টায় ময়মনসিংহ-জামালপুর মহাসড়কের ঘাটুরী এলাকায় ময়মনসিংহ থেকে জামালপুরগামী একটি ট্রাক চেচুয়া থেকে ছেড়ে আসা ময়মনসিংহগামী একটি সিএনজি চালিত অটোরিকশাকে চাপা দিলে রিনা খাতুন (৫০) নামের এক নারী ঘটনাস্থলেই মারা যান।

নিহত রিনা মুক্তাগাছা উপজেলার ধানুকা গ্রামের সুরজ আলীর স্ত্রী। এসময় আরও তিনজন আহত হন। আহতদেরকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মুক্তাগাছা থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহমুদুল হাসান জানান,এঘটনায় মুক্তাগাছা থানায় একটি মামলা দায়ের করা হয়েছে ।

গফরগাঁওয়ের পাগলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিনুজ্জামান খান জানান, বুধবার সকালে উপজেলার খুরশিদ মহল এলাকায় মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনার শিকার হয়ে জোবায়ের ঢালী (৩২) নামের এক প্রবাসী মারা যান। সে গফরগাঁও উপজেলার ঘাগড়া গ্রামের হুমায়ুন ঢালীর ছেলে।

এদিকে, ত্রিশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাইনউদ্দিন জানান, বুধবার বেলা ১২টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ত্রিশালের কাজির শিমলা এলাকায় দাঁড়িয়ে থাকা বালু বোঝাই ট্রাকে ঢাকাগামী একটি বাসের সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই সিন্নাতুর নামে সাতমাস বয়সী এক শিশুর মৃত্যু হয়। এ সময় নিহত শিশুর মাসহ অন্তত ৮জন আহত হন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ