Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

মাকে সন্তানের সামনে হত্যা করলো বাবা

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৬ ফেব্রুয়ারি, ২০২২, ১০:৩২ এএম

শরীয়তপুর সখিপুর উপজেলায় পারিবারিক কলহের জের ধরে ছেলের সামনে মাকে গলা টিপে হত্যার অভিযোগ উঠেছে এক বাবার বিরুদ্ধে।

বুধবার (১৬ ফেব্রুয়ারি) সকালে সখিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসাদুজ্জামান হাওলাদার এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারি) রাত ৮টার দিকে লাশ উদ্ধার করে পুলিশ।

নিহত ব্যক্তি সখিপুর ইউনিয়নের ৪ নং ওয়ার্ড সরদার কান্দি এলাকার মালেক মুন্সির মেয়ে শাহানাজ বেগম (৩৫)। অভিযুক্ত ব্যক্তির নাম রুবেল হাসান।

পুলিশ সূত্রে জানা যায়, রুবেল শাহানাজকে না জানিয়ে আরেকটি বিয়ে করে। এই নিয়ে তাদের মধ্যে ঝগড়া লেগেই থাকত। মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারি) সকালে সখিপুর বেড়াতে যান তারা। পরে সন্ধ্যায় তারা সখিপুরের মোল্লা কান্দি বিলের পাশ দিয়ে হেঁটে নদীপাড় আসছিলেন। পথে রুবেল শাহানাজের গলা টিপে হত্যা করে। এ সময় এটা দেখে ছেলে সোহান (১২) চিৎকার করতে করতে দৌড় দেয়। পরে রুবেল তার ছোট মেয়েকে কোলে নিয়ে চলে যায়। পুলিশ ঘটনাস্থল থেকে ওড়না পেঁচানো অবস্থায় শাহানাজের লাশ উদ্ধার করে।

 



 

Show all comments
  • jack ali ১৬ ফেব্রুয়ারি, ২০২২, ১১:২৬ এএম says : 0
    যখন দেশে ঘরে-বাইরে আল্লাহর আইন থাকেনা সেখানকার মানুষেরা নরপিচাশ এ পরিণত হয় আজকে আমাদের দেশটা জাহান্নামে পরিণত হয়ে গেছে
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ