Inqilab Logo

শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৭ আষাঢ় ১৪৩১, ১৪ যিলহজ ১৪৪৫ হিজরী

নারী পুরুষ মিলে দুই দিনে ফাঁসিতে ঝুলে তিন আত্মহত্যা

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ জুলাই, ২০২২, ৪:০৮ পিএম

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে নারী ও পুরুষ মিলে দুই দিনে ফাঁসিতে ঝুলে তিনটি আত্মহত্যার ঘটনা ঘটে। মঙ্গলবার ও বুধবার উপজেলার তিনটি গ্রামে ওই ঘটনাটি ঘটে। খবর পেয়ে লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করে পুলিশ।

জানা যায়, উপজেলার রাজিবপুর ইউনিয়নের ভাটিচর নওপাড়া গ্রামের লোকমান নামের একজন বসত ঘরের আড়ার সঙ্গে দড়ি দিয়ে গলায় ফাঁসিতে আত্মহত্যা করে। তিনি ওই গ্রামের ছমেদ আলীর ছেলে। স্থানীযরা বলেন, লোকমান একাধিক বিয়ে করেছিল। একারণে তার পরিবারে সব সময় অশান্তি লেগেই থাকতো। সেই অশান্তির কারনে আত্মহত্যা করে থাকতে পারে বলে তাদের ধারণা।

অপরদিকে উপজেলা তারুন্দিয়া গ্রামের মোঃ হাফিজ উদ্দিন সরকারের স্ত্রী রাহিলা খাতুন (৭৩) মঙ্গলবার দিবাগত রাত আনুমানিক ৩ টার দিকে বসত ঘরের আড়ার সাথে দড়ি দিয়ে ফাঁসিতে আত্মহত্যা করে। পরিবার সূত্রে জানা যায়, রাহিলা খাতুন মানসিক ভারসাম্যহীন হওয়ায় আত্মহত্যা করে।

অপরদিকে উপজেলা জাটিয়া ইউনিয়নের জাটিয়া পূর্ব পাড়ায় মোঃ হাইজুলের বাড়িতে গত ১১ জুলাই বেড়াতে এসেছিল নাতনি স্বর্ণা আক্তার।পরে মঙ্গলবার রাতে স্বর্ণা নানার বাড়িতেই ঘরের দরজা ভেতর থেকে লাগিয়ে আড়ার সঙ্গে কাপড় দিয়ে ফাঁসিতে আত্মহত্যা করে। তার বাবার নাম রাসেল মিয়া। ঢাকার লালবাগের চায়না পট্টির ২৫ নং মিলফোর্ড এলাকায় তাদের বাড়ি।

এবিষয়ে ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোস্তাছিনুর রহমান বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ তিনটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। আত্মহত্যার ঘটনায় অপমৃত্যু মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ