Inqilab Logo

মঙ্গলবার, ৩০ মে ২০২৩, ১৬ জ্যৈষ্ঠ ১৪২৯, ৯ যিলক্বদ ১৪৪৪ হিজরী

বাগেরহাটে দোকানীকে পিটিয়ে হত্যা, অভিযুক্ত আটক

বাগেরহাট প্রতিনিধি | প্রকাশের সময় : ৩১ ডিসেম্বর, ২০২১, ১১:৫৩ এএম

বাগেরহাটে সদর উপজেলায় মল্লিক দেলোয়ার হোসেন (৫৫) নামে এক মুদি দোকানীকে লোহার রড দিয়ে পিটিয়ে হত্যা করেছে এক বখাটে। বৃহস্পতিবার রাতে খানজাহান আলী মাজার রোডে এ হত্যাকান্ডের ঘটনা ঘটে। নিহত দেলোয়ার হোসেন বাগেরহাট সদর উপজেলার রণবিজয়পুর গ্রামের ঈশান উদ্দিন মল্লিকের ছেলে। খানজাহান আলী মাজার মোড়ে তার ছোট একটি মুদির দোকান ছিল।

ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে পুলিশ হুমায়ুন কবীর (২৫) নামে এক বখাটেকে আটক করেছে। সে সদর উপজেলার সুন্দরঘোনা গ্রামের মৃত মহিদের ছেলে। এসময় হত্যার কাজে ব্যবহৃত লোহার রড উদ্ধার করা হয়।

স্থানীয়রা জানান, ঘাতক হুমায়ুন কবীর একজন বখাটে দেনাগ্রস্থ ব্যাক্তি। বৃহস্পতিবার রাত সাড়ে ১১ টার দিকে সে মল্লিক দেলোয়ার হোসেনের দোকানে গিয়ে ১০ হাজার টাকা দাবী করে। দেলোয়ার হোসেন টাকা দিতে অস্বীকার করলে তাকে লোহার রড দিয়ে মাথায় আঘাত করলে ঘটনাস্থলে তার মৃত্য হয়।
বাগেরহাট জেলা পুলিশের বিশেষ শাখার পরিদর্শক এস এম আশরাফুল আলম জানান, খানজাহান আলী মাজার রোডে নিজ দোকান ঘরের মধ্যে লোহার রড দিয়ে পিটিয়ে এক ব্যক্তিকে হত্যা করা হয়েছে। রাতে পুলিশ অভিযুক্তকে আটক করা হয়েছে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এঘটনায় বাগেরহাট মডেল থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ