Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

হবিগঞ্জ শহরে ভয়াবহ অগ্নিকান্ড

হবিগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ ফেব্রুয়ারি, ২০২২, ১০:২৫ এএম

হবিগঞ্জ শহরে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। এতে কয়েকটি বাড়ি সম্পূর্ণ ভস্মিভূত হয়েছে। ক্ষতিগ্রস্ত হয়েছে আরও কয়েকটি বাড়ি। আজ মঙ্গলবার রাত সাড়ে ৯ টার দিকে আগুন লাগে। ফায়ার সার্ভিসের ৩টি ইউনিট ও স্থানীয় ও স্থানীয় লোকজন প্রায় ২ ঘন্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনে।
বিষয়টি নিশ্চিত করে হবিগঞ্জ ফায়ার সার্ভিসের উপ-সহকারি পরিচালক শিমুল মো. রফি জানান, আগুন পুরো নিয়ন্ত্রণে হয়েছে। তবে ক্ষয়ক্ষতির পরিমান কিছুই নিরূপন করা সম্ভব হয়নি।
সদর উপজেলা চেয়ারম্যান মো. মোতাচ্ছিরুল ইসলাম জানান, শহরের গার্নিংপার্ক এলাকার বাসিন্দা মোস্তফা মিয়ার বাসায় রাতে অগ্নিকান্ডের সূত্রপাত হয়। মুহূর্তের মধ্যেই আগুন পুরো বাড়িতে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে তিনি ফায়ার সার্ভিসে জানালে তারা ঘটনাস্থলে পৌছে আগুন নিয়ন্ত্রণ করে। আগুনে একটি বাড়ি সম্পূর্ণ পুড়ে গেছে। তবে কোন হতাহতের খবর পাওয়া যায়নি। তিনিসহ কয়েকজন জনপ্রতিনিধি ঘটনাস্থলে গিয়ে ফায়ার সার্ভিসকে সহযোগিতা করেন। এদিকে অগ্নিকান্ডের খবরে ওই এলাকায় কয়েক হাজার উৎসুক জনতা ভির করেন। তাদের নিয়ন্ত্রণে হিমশিম খেতে হয় এলাকাবাসীকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অগ্নিকাণ্ড

২৬ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ