Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

সিলেটে করোনার কবলে টিম আফগানিস্তান

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১৫ ফেব্রুয়ারি, ২০২২, ৫:৪৩ পিএম

সিলেটে অবস্থানরত আফগানিস্তান ক্রিকেট টিমে হানা দিয়েছে প্রাণঘাতি ভাইরাস করোনা। দলের ২৩ জনের মধ্যে ১১ জনের শরীরেই মিলেছে করোনাভাইরাসের অস্তিত্ব। পজিটিভ হওয়া ১১ জনের মধ্যে ৮ জন হলেন ক্রিকেটার, বাকি ৩ জন টিম স্টাফ। তবে পজিটিভ শনাক্ত হওয়া কারও শরীরে তেমন কোনো উপসর্গ নেই করোনার।

আবহাওয়া ও কন্ডিশনের সঙ্গে মানিয়ে নিতে আগেভাগেই বাংলাদেশে চলে এসেছিলো আফগানিস্তান ক্রিকেট দল। সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে গতকাল সোমবার (১৪ ফেব্রুয়ারি) অনুশীলনও করেছে তারা। সিলেটে ১৯ তারিখ পর্যন্ত কন্ডিশনিং ক্যাম্প করে চট্টগ্রাম চলে যাবে সফররত আফগানিস্তান টিম। কিন্তু এর মাঝেই এলো করোনার ঝড়। এদিকে, প্রাণঘাতী ভাইরাসে আক্রান্ত হওয়া সদস্যদের আইসোলেশনে রেখে বাকিরা আজও অনুশীলন করেছে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে। আগামী ১৯ ফেব্রুয়ারি থেকে আফগানিস্তানের বাংলাদেশ সফরটি শুরু হবে আনুষ্ঠানিকভাবে। এর আগ পর্যন্ত নিজেদের ব্যবস্থাপনায় অনুশীলন করছে আফগানরা। এখন রয়েছেন সিলেটে। এবারের সফরে তিন ওয়ানডে ও দুই টি-টোয়েন্টি খেলবে আফগানিস্তান। ওয়ানডে সিরিজের ম্যাচগুলো হবে চট্টগ্রামে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আফগানিস্তান


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ