Inqilab Logo

রবিবার, ৩০ জুন ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১, ২৩ যিলহজ ১৪৪৫ হিজরী

প্রথমবার বাংলাদেশের গানে নারগিস ফাখরি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ ফেব্রুয়ারি, ২০২২, ১১:৪৪ এএম

প্রথমবারের মতো বাংলাদেশের কোনো গানে মডেল হয়েছেন বলিউড অভিনেত্রী নারগিস ফাখরি। 'মনেরই খবর' শিরোনামের গানটির কথা ও সুর কৌশিক হোসেনের। গানটিতে কণ্ঠ দিয়েছেন সংগীতশিল্পী লুইপা ও শামিম হাসান। নারগিস ফাখরির সঙ্গে গানটিতে মডেল হয়েছেন আসিফ আজিম। সোমবার (১৪ ফেব্রুয়ারি) ভালোবাসা দিবস উপলক্ষে টিএম রেকর্ডসের নতুন এ গানটি প্রকাশিত হয়েছে।

গানটি নিয়ে সংগীতশিল্পী লুইপা বলেন, ‘ভালোবাসা দিবসে এমন একটি ভালোবাসার গান শ্রোতাদের সামনে উপস্থাপন করতে পারবো, কখনো ভাবিনি। কিছু কিছু গান থাকে যে গানগুলো শুনলেই মনে হয়, এ গান যদি আমি গাইতে পারতাম, এটি তেমনই একটি গান। আমাকে গানটি কণ্ঠে তুলে দেয়ার জন্য কৌশিক হোসেন তাপস ভাইয়ার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। যে ভালোবাসায় আমরা সবাই মিলে গানটি তৈরি করেছি, সে ভালোবাসায় শ্রোতারাও মিলেমিশে একাকার হয়ে যাবে বলেই আমার বিশ্বাস।’

উচ্ছ্বসিত শামিম হাসান বললেন, ‘গানটি যখন তৈরি হচ্ছিল ঐ বিশেষ মুহূর্তটির সাক্ষী আমি ছিলাম। ভাবতেই পারিনি আমার কণ্ঠেই গানটি তুলে দিবেন শ্রদ্ধেয় তাপস ভাই। আমার মতে এটি যুগ যুগ টিকে থাকার মতো একটি গান। শ্রোতাদেরও তেমনই ভালো লাগবে বলে আশা করছি।’

‘তুই কি রাখিস মনেরই খবর, তুই কি জানিস, আমি শুধু তোর?’ ভালোবাসার এমন কথায়, সুরের ইন্দ্রজালে নির্মিত গান ‘মনেরই খবর’। ক্ল্যাসিকাল ঘরানার রোমান্টিক এ গানের ভিডিওটি নির্মাণ করেছেন বলিউড নির্মাতা আদিল শেখ। গানের স্টাইলিং ও প্রযোজনা করেছেন ফারজানা মুন্নী। টিএম রেকর্ডসের ফেসবুক পেইজ ও ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয়েছে গানটি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ