Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সালাহ ও সাদিও হতাশার দিনে ফাবিনহোর জেতালেন লিভারপুলকে

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৪ ফেব্রুয়ারি, ২০২২, ২:২৩ পিএম

আফ্রিকান নেশন্স কাপ শেষে প্রিমিয়ার লিগে ফিরেছেন সাদিও মানে, মোহামেদ সালাহ। দুই তারকা ফরোয়ার্ডের বিবর্ণ দিনে লিভারপুলকে জয় এনে দিলেন ফাবিনহো। রোববার বার্নলির মাঠে ১-০ গোলে জিতেছে লিভারপুল। ইংলিশ প্রিমিয়ার লিগে রোববারের এ জয় লিভারপুল টানা চার জয়। প্রথমার্ধের শেষ দিকে ব্যবধান গড়ে দেন ব্রাজিলিয়ান মিডফিল্ডার ফাবিনিয়ো।

এ জয়ে শীর্ষে থাকা ম্যানচেস্টার সিটির সঙ্গে লিভারপুল ব্যবধান কমিয়ে এনেছে ৯ পয়েন্টে। ২৫ ম্যাচে ৬৩ পয়েন্ট নিয়ে শীর্ষে পেপ গুয়ার্দিওলার দল। এক ম্যাচ কম খেলা লিভারপুলের পয়েন্ট ৫৪।

বার্নলি নিজেদের মাঠে ম্যাচের শুরু থেকেই উজ্জীবিত ফুটবল উপহার দেয়। গোলের সুযোগও পায় তারা, কিন্তু আলিসন বাধা পেরুতে পারেনি দলটি। তবে খেলার ৪০তম মিনিটে গোলের দেখা পায় ‘অলরেড’খ্যাত দলটি। কর্নারে সাদিও মানের ফ্লিক হেডে জটলার মধ্যে বল পেয়ে যান ফাবিনহো। প্রথম শট পোপের গায়ে লেগে ফিরে আসে। ফিরতি টোকা খুঁজে পায় ঠিকানা। দ্বিতীয়ার্ধের শুরুতে বার্নলি কিছুটা ঘুরে দাঁড়ানোর চেষ্টা করে। কিন্তু তাতেও কোন লাভ হয়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফুটবল

২৩ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ