Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

জোটার জোড়া গোলে লিভারপুলের জয়

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১১ ফেব্রুয়ারি, ২০২২, ৩:৪৫ পিএম

ইংলিশ প্রিমিয়ার লিগে দারুণ খেলা উপহার দিয়ে লেস্টার সিটির বিপক্ষে জিতেছে লিভারপুল। বৃহস্পতিবার রাতে ম্যাচটিতে ২-০ ব্যবধানের জয় পায় ইয়ুর্গেন ক্লপের দল। ম্যাচে একাই দুই গোল করেন পর্তুগিজ তারকা দিয়েগো জোটা।

নিজেদের মাঠে ম্যাচের শুরু থেকেই আক্রমণাত্মক ছিল লিভারপুল। ১৯তম মিনিটে প্রথম গোলের সুযোগ পান আলেকজান্ডার আরনল্ড। কিন্তু ইংলিশ এই ডিফেন্ডারের জোড়ালো শট ক্রসবারের ওপর দিয়ে চলে যায়। অবশেষে ৩৪তম মিনিটে কাঙ্ক্ষিত গোলের দেখা পায় রেডসরা।

বিরতির পর আক্রমণ আরও বাড়িয়ে দেয় স্বাগতিকরা। ৪৮ মিনিটে জোটার জোরালো শট ঝাপিয়ে ঠেকান লেস্টারের গোলরক্ষক। এরপর ৭৮তম মিনিটে মোহামেদ সালাহর শট ক্রসবারে লেগে ফিরে আসে। শেষদিকে ৮৭তম মিনিটে দ্বিতীয় গোলের দেখা পান জোটা।

২৩ ম্যাচে ১৫ জয় ও ৬ ড্রয়ে ৫১ পয়েন্ট নিয়ে টেবিলের দুইয়ে আছে লিভারপুল। এক ম্যাচ বেশি খেলে ৬০ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে ম্যানচেস্টার সিটি। সিটির সমান ২৪ ম্যাচে ৪৭ পয়েন্ট নিয়ে তিনে অবস্থান করছে চেলসি। অপরদিকে ২৬ পয়েন্ট নিয়ে দ্বাদশ স্থানে আছে লেস্টার সিটি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফুটবল

২৩ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ