Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মাদক পাচারকারী ভয় দেখিয়ে গৃহবধূকে ধর্ষণ

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১১ ফেব্রুয়ারি, ২০২২, ৯:৫৮ এএম | আপডেট : ১০:৫৫ এএম, ১১ ফেব্রুয়ারি, ২০২২

ধাওয়া খেয়ে পালাতে গিয়ে মাদক পাচারকারী আশ্রয় নেয় এক বাড়ীতে। সেখানে গৃহবধূকে একা পেয়ে ভয় দেখিয়ে ধর্ষণ করে পালিয়ে যায়।

জানা যায়, কুষ্টিয়ার দৌলতপুরে এক গৃহবধূকে ভয়ভীতি দেখিয়ে ধর্ষণের অভিযোগ উঠেছে। গত বুধবার (৯ ফেব্রুয়ারি) রাতে উপজেলার সীমান্ত সংলগ্ন একটি গ্রামে এই ঘটনা ঘটে। এ ঘটনায় গতকাল বৃহস্পতিবার (১০ ফেব্রুয়ারি) মামলা করেছেন ভুক্তভোগী। অভিযুক্ত ব্যক্তির নাম আলমগীর হোসেন। তিনি উপজেলার পাকুড়িয়া গ্রামের নাসিম ডাকাতের ছেলে।

দৌলতপুর থানা-পুলিশ ও ভুক্তভোগীর পরিবার সূত্রে জানা গেছে, বুধবার রাতে মাদক পাচারকালে বিএসএফের ধাওয়া খেয়ে বাংলাদেশ সীমানায় পালিয়ে আসেন আলমগীর। এসময় ওই গৃহবধূ বাড়িতে প্রবেশ করেন তিনি। স্বামীর অনুপস্থিতিতে আলমগীর ঘরে প্রবেশ করেন এবং নানা রকমের ভয়ভীতি দেখিয়ে ওই গৃহবধূকে ধর্ষণ করেন। এ ঘটনা কাউকে না বলার জন্য প্রাণনাশের হুমকি দিয়ে যান।

দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম জাবীদ হাসান জানান, বৃহস্পতিবার সকালে ধর্ষণের একটি মামলা হয়েছে। তবে ঘটনা পরকীয়া সংক্রান্ত কি না তা তদন্ত করে দেখা হবে। গৃহবধূকে মেডিকেলে পাঠানো হয়েছে। রিপোর্ট পেলে বিস্তারিত জানা যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ