Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ব্রেন্টফোর্ডকে হারিয়ে শীর্ষে ম্যানচেস্টার সিটি

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১০ ফেব্রুয়ারি, ২০২২, ৮:৩১ এএম

ব্রেন্টফোর্ডকে হারিয়ে লিগ টেবিলে ১২ পয়েন্টে এগিয়ে গেল পেপ গুয়ার্দিওলার দল সিটি। বুধবার রাতে ইতিহাদ স্টেডিয়ামে প্রিমিয়ার লিগের ম্যাচটি ২-০ গোলে জিতেছে শিরোপাধারীরা। আসরে প্রথম দেখায় গত ডিসেম্বরে ব্রেন্টফোর্ডের মাঠে ১-০ গোলে জিতেছিল সিটি।

ম্যাচের পঞ্চম মিনিটে ডে ব্রুইনের ক্রসে ফিল ফোডেনের হেড বাইরে যায়। ৩৩তম মিনিটে এমেরিক লাপোর্তের শট ভেদ করতে পারেনি। ৪০তম মিনিটে মাহরেজের জোড়ালো শটে মেলে সাফল্য। এরপর খেলার ৬৯তম মিনিটে গোলরক্ষক রায়ার মারাত্মক ভুলেই ব্যবধান দ্বিগুণ করে সিটি। সতীর্থের ব্যাকপাস পেয়ে এই স্প্যানিয়ার্ড বল তুলে দেন স্টার্লিংয়ের পায়ে।

কিন্তু ইংলিশ মিডফিল্ডারের শট যদিও ঝাঁপিয়ে ঠেকিয়ে দেন তিনি। ফিরতি বল জালে পাঠাতে ভুল করেননি ডে ব্রুইনে। ম্যাচের বাকি সময়ে আর পরিষ্কার সুযোগ তৈরি করতে পারেনি কেউ। ফলে ২৪ ম্যাচে ১৯ জয় ও ৩ ড্রয়ে ম্যানচেস্টার সিটির পয়েন্ট হলো ৬০। দুই ম্যাচ কম খেলে ৪৮ পয়েন্ট নিয়ে দুইয়ে লিভারপুল। সিটির সমান ম্যাচে ৪৭ পয়েন্ট নিয়ে তিন নম্বরে চেলসি। ৪০ পয়েন্ট নিয়ে ওয়েস্ট হ্যাম ইউনাইটেড চারে। ২৩ ম্যাচে ৩৯ পয়েন্ট নিয়ে পাঁচে আছে ম্যানচেস্টার ইউনাইটেড।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফুটবল

২৩ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ