Inqilab Logo

শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নওগাঁর মান্দায় ভটভটি-মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ২ মোটরসাইকেল আরোহী নিহত

নওগাঁ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ ফেব্রুয়ারি, ২০২২, ৭:৫৮ পিএম

নওগাঁর মান্দায় ভটভটির সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই দুই যুবক নিহত হয়েছেন। মঙ্গলবার বেলা ১২টার দিকে নওগাঁ- রাজশাহী আঞ্চলিক মহাসড়কের মান্দা উপজেলার সাতবাড়িয়া মোড় এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে। নিহতরা হলেন, মহাদেবপুর উপজেলার তাঁতারপুর গ্রামের পুণাই সরকারের ছেলে মোটরসাইকেল চালক পিনাকী সরকার (৩২) এবং দড়িয়াপুর গ্রামের মৃত খলিল উদ্দিনের ছেলে শরিফুল ইসলাম (৩৭)।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, মঙ্গলবার বেলা ১২টার দিকে মোটরসাইকেল আরোহী ওই দুইজন রাজশাহীর উদ্দেশ্যে যাচ্ছিলেন। এসময় নওগাঁ- রাজশাহী আঞ্চলিক মহাসড়কের মান্দা উপজেলার সাতবাড়িয়া মোড়ে পৌঁছালে সাবাইহাট থেকে ছেড়ে আসা একটি ভটভটির সাথে মোটরসাইকেলটির মুখোমুখি সংঘর্ঘ ঘটে। এতে মোটরসাইকেল থেকে ছিটকে পাকা সড়কের ওপর পড়ে যান তারা। এঘটনায় মাথায় সজোরে আঘাতের কারণে ঘটনাস্থলেই মর্মান্তিকভাবে তারা নিহত হন। দুর্ঘটনার পর দ্রুত ভটভটিচালক সেখান থেকে পালিয়ে যেতে সক্ষম হয়েছেন। তাৎক্ষণিকভাবে স্থানীয়রা থানায় খবর দিলে পুলিশ এসে লাশ দুটি উদ্ধার করেন।
মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিনুর রহমান শাহিন দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,খবর পেয়ে ঘটনাস্থল থেকে পুলিশ নিহতদের লাশ উদ্ধার করে থানায় নিয়ে এসেছেন। ভটভটি চালক ঘটনার পরই পালিয়ে যান। এজন্য তাকে আটক করা যায়নি। তবে ভটভটিটি জব্দ করা হয়েছে এবং নিহতদের পরিবারকে খবর দেয়া হয়েছে। আইনগত প্রক্রিয়া শেষে লাশ পরিবারের নিকট হস্তান্তর করা হবে। এ ঘটনায় থানায় একটি ইউডি মামলার প্রস্তুতি চলছে। #



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ