Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

আমি কোনো প্রতিদ্বন্দ্বী দলের সঙ্গে কথা বলব না-এমবাপে

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৮ ফেব্রুয়ারি, ২০২২, ৯:০০ এএম

আগামী জুনে পিএসজির সঙ্গে চুক্তি শেষ হচ্ছে কিলিয়ান এমবাপের। তাই, চাইলে যে কোনো দলের সঙ্গেই কথা বলতে পারেন কিলিয়ান এমবাপে। সম্প্রতি জার্মান সংবাদমাধ্যম বিল্ড দাবি করে রিয়াল মাদ্রিতে যাচ্ছেন এমবাপে! ইতিমধ্যে রিয়ালের সঙ্গে এরই মধ‍্যে চুক্তি সেরে ফেলেছেন ২৩ বছর বয়সী এই ফুটবলার। তবে এমবাপে জানালেন, এখন রিয়াল মাদ্রিদের সঙ্গে কোনো কথা নয়। স্প‍্যানিশ ক্লাবটিকে ইউরোপ সেরার মঞ্চ থেকে বিদায় করতে চান তিনি।

কিন্তু তাকে কোনোভাবেই ছাড়তে রাজি হয়নি পিএসজি। যদিও জানুয়ারির দলবদলে পিএসজি ছাড়ার ইচ্ছার কথা শোনা যায়নি তার মুখে। এবার চ্যাম্পিয়ন্স লিগে শেষ ষোলোয় মুখোমুখি হতে যাচ্ছে রিয়াল ও পিএসজি। আগামী ১৫ ফেব্রুয়ারি পিএসজির মাঠে হবে প্রথম লেগ। ফিরতি পর্ব হবে রিয়ালের মাঠে, ৯ মার্চ।

এরপরই রিয়াল-এমবাপের চুক্তির বিষয়টি আনুষ্ঠানিকভাবে জানানো হবে বলে বিল্ডের প্রতিবেদনের দাবি। গত রোববার লিগ ওয়ানে লিলের বিপক্ষে পিএসজির ৫-১ গোলে জয়ের পর অ্যামাজন প্রাইম এমবাপের কাছে দলবদল নিয় জানতে চাইলে তিনি জানান, আপাতত কেবল পিএসজিকে নিয়েই ভাবছেন তিনি। এমবাপে বলেন,‘আমি (রিয়াল) মাদ্রিদকে হারানোর দিকেই মনোযোগ দিচ্ছি এবং আমরা দেখব এরপর কী হয়।’

এছাড়া তিনি বলেন,‘(রিয়ালে যোগ দেওয়া নিয়ে) আমি এখনও সিদ্ধান্ত নেইনি। এমনকি মাদ্রিদের বিপক্ষে ম্যাচটি যদি পরিস্থিতিতে বদল আনে এবং যদিও আমি চাইলেই এখন যা ইচ্ছে করতে পারি, তারপরও এই ধরনের কিছু আমি করব না। আমি কোনো প্রতিদ্বন্দ্বী দলের সঙ্গে কথা বলব না।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফুটবল

২৩ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ