Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

সম্পত্তির ভাগ পাবেন না, আশঙ্কায় স্বামীর খাবারে ছ’বছর ধরে মাদক! গ্রেফতার স্ত্রী

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৭ ফেব্রুয়ারি, ২০২২, ১:২৭ পিএম

তুচ্ছাতিতুচ্ছ বিষয়ে স্বামীর সঙ্গে অশান্তি লেগে থাকত। রাগের মাথায় একদিন স্বামী বলেছিলেন, সব সস্পত্তি ভাই এবং অন্যান্য সদস্যদের দিয়ে যাবেন। সেই ধারণার বশবর্তী হয়ে স্বামীর খাবারে নিয়মিত ওষুধ মেশাতেন স্ত্রী। বুঝতে পেরে পুলিশেকে অভিযোগ জানান স্বামী। সেই অভিযোগের ভিত্তিতে পুলিশ তাঁর স্ত্রীকে গ্রেফতার করছে।

ঘটনাটি কেরলের কোট্টায়াম জেলার পালা শহরের। ২০০৬ সালে সতীশ সুরেশের (৩৮) সঙ্গে বিয়ে হয় আশার (৩৬)। সেই সময় নিজের ব্যবসা নিয়ে লড়াই চালাচ্ছিলেন সতীশ। সেই ব্যবসা থেকে যা আয় হত, তাতে কোনও মতে সংসার চালাতেন তিনি। কিন্তু আইসক্রিম ব্যবসা শুরু করার পর তার অবস্থা ভাল হতে শুরু করে। ২০১২ সালে তারা একটি বাড়িও কেনেন।

সতীশের অভিযোগ অনুযায়ী, ছোটখাটো বিষয় নিয়ে আশা তার সঙ্গে অশান্তি করতেন। কিছু দিন যেতেই সতীশ লক্ষ করেন, তিনি অল্পে ক্লান্ত হয়ে পড়ছেন। চিকিৎসকের পরামর্শ নিতে গেলে তিনি জানান, এর কারণ সুগার হতে পারে। কিন্তু ওষুধ খাওয়ার পরও তার ক্লান্তি কাটে না।

২০২১ সালের সেপ্টেম্বর মাস থেকে সতীশ বাড়ির খাবার খাওয়া বন্ধ করে দেন। দেখা যায়, তার কান্তি ভাব কেটে গিয়েছে। কাজের সময় ঝিমুনিও লাগছে না। তখন সন্দেহ হয় স্ত্রীর উপর। স্ত্রী আশাই কি তাঁর খাবারে কিছু মেশাচ্ছেন? এ ব্যাপারে সতীশ সাহায্য নেন তার এক বন্ধুর। বন্ধুকে সমস্ত ঘটনা জানিয়ে সতীশ বলেন, তার স্ত্রী খাবারে কিছু মেশাচ্ছেন কি না তা জানতে।

বন্ধু তার স্ত্রীর কাছে কৌশলে বিষয়টি জানতে চাইলে, আশা জানান তিনি সতীশের খাবার ও পানিতে নিয়মিত ওষুধ মেশান। ওই বন্ধুর হোসটাসঅ্যাপে আশা সেই সব ওষুধের ছবিও পাঠান। এই তথ্য জানার পরই পুলিশে অভিযোগ দায়ের করেন সতীশ। ঘরের মধ্যে বসানো সিসিটিভি ফুটেজ পুলিশকে দেন তিনি। এই অভিযোগে ভিত্তিতে আশাকে গ্রেফতার করেছে পুলিশ।

জিজ্ঞাসাবাদে পুলিশকে আশা জানিয়েছেন, একদিন বচসার সময় সতীশ বলেন, সমস্ত সম্পত্তি তার পরিবার ও ভাইকে দিয়ে দেবেন। সে আশঙ্কাতেই তিনি এ কাজ করেছে। পুলিশ জানিয়েছে, নিয়মিত ওষুধ দিয়ে ধীরে ধীরে সতীশকে খুন করার পরিকল্পনা করেছিলেন তার স্ত্রী? না কি এর পিছনে অন্য কোনও রহস্য আছে, তাই নিয়ে তদন্ত চলছে। সূত্র: টাইমস নাউ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ