Inqilab Logo

সোমবার, ১০ জুন ২০২৪, ২৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৩ যিলহজ ১৪৪৫ হিজরী

লড়াই করে বিজয় ছিনিয়ে এনে প্রশংসায় ভাসছেন নিপুণ

সোশাল মিডিয়া ডেস্ক | প্রকাশের সময় : ৬ ফেব্রুয়ারি, ২০২২, ৮:৪১ এএম

আলোচিত চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে হারার পরেও লড়াই করে বিজয় ছিনিয়ে এনে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রশংসায় ভাসছেন চলচ্চিত্র নায়িকা নিপুণ। সর্বশেষ জায়েদ খানের প্রার্থিতা বাতিল করে নিপুণকে শিল্পী সমিতির সাধারণ সম্পাদক ঘোষণা করেছে আপিল বোর্ড। আজ সন্ধ্যায় এফডিসিতে ডাকা এক সভা শেষে এ ঘোষণা দেন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের আপিল বোর্ডের চেয়ারম্যান সোহানুর রহমান সোহান।

নির্বাচনী আচরণবিধি না মানায় জায়েদ খানের সাধারণ সম্পাদক পদ বাতিল করা হয়েছে। তাঁর পরিবর্তে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নিপুণ এ পদে জয়ী হয়েছেন।

এবারের চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন শুরু থেকেই উত্তাপ ছড়িয়ে আসছে। নির্বাচনের পর বিস্ফোরক সব অভিযোগ এনে নিপুণের করা সংবাদ সম্মেলনে সেই উত্তাপ আরও বেড়ে যায়। তোলপাড় শুরু হয় নেটি দুনিয়ায়।

অবশেষে লড়াই করে কাঙ্ক্ষিত জয় ছিনিয়ে আনতে সক্ষম হলেন নিপুণ। তার এই সাহসী লড়াইয়ের প্রশংসা করে ফেসবুকে পোস্ট দিয়েছেন অসংখ্য ভক্ত।

ফেসবুকে একজন লিখেছেন, ‘‘মেয়ে হয়ে যে কাজ নিপুন দেখিয়ে দিয়েছেন, এটি আগামীতে নারীদের জন্য অনুপ্রেরণা হয়ে থাকবে,,রাখবেন বলে আমরা আশা করি। অবশেষে সত্যের জয় হলো! এই জয় শুধু নিপুণ আপার না, এই জয় সারা বাংলাদেশের, সারা বাংলাদেশের জনগণের!’’

আরেকজন লিখেছেন, ‘‘এই রায়ে প্রমানিত হল বাংলাদেশে এখন বিচার ব্যবস্থা সঠিক আছে। আমরা সাধারণ জনগন নিপুণ আপুকে চেয়েছি। এখন আমরা অনেক খুশি । সোহানুর রহমান সোহান ভাইকে অনেক অভিনন্দন। নিপুণ আপাকে অভিনন্দন।’’

নিপুণের সাহসী ভূমিকার প্রশংসা করে একজন লিখেছেন, ‘‘নিপুণ এর সাহসী ভূমিকাকে স্বাগত জানায় এবং যেকোনো অন্যায়ের বিরুদ্ধে এভাবে সাহসী ভূমিকা প্রয়োজন। আশা করি সত্যের জয় হয়েছে। পুরো দেশে জায়েদে খানের ১০০ ভক্ত খুঁজে পাওয়া যাবে কি না সন্দেহ। আর সে চলচ্চিত্র সমিতি নির্বাচনেই এতো ভোট পায় কেমনে? ধন্যবাদ নিপুণ, তোমার সাহসী কাজে সত্য বেরিয়ে আসলো। অভিনন্দন নিপূন আপা..!’’



 

Show all comments
  • Md Ataur Rahman ৬ ফেব্রুয়ারি, ২০২২, ৮:৫৪ এএম says : 0
    Thank,s
    Total Reply(0) Reply
  • Md.Mizanur Rahman ৬ ফেব্রুয়ারি, ২০২২, ৪:৩৫ পিএম says : 0
    MOST WELCOME NIPON MEDAM
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ