Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বদরগঞ্জে লিচু বাগান হতে গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার

বদরগঞ্জ(রংপুর)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ ফেব্রুয়ারি, ২০২২, ৬:১৭ পিএম

রংপুরের বদরগঞ্জে লিচু বাগান হতে শামসুন্নাহার বেগম(২৮)নামে এক গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে বদরগঞ্জ থানা পুলিশ। আজ বৃহঃস্পতিবার(০৩ফেব্রুয়ারি)দুপুরে উপজেলার রাধানগর ইউপির দিলালপুর বালাপাড়ার চকের ডাংগা হতে এ লাশ উদ্ধার করা হয়।
পুলিশ ও এলাকাবাসি সুত্রে জানা যায়,স্থানিয় লোকজন আজ বৃহস্পতিবার(৩ফেব্রুয়ারি) ভোরে চকের ডাংগার লিচু বাগানে গাছের সাথে ঝুলে থাকা গৃহবধু শামসুন্নাহারের লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দিলে বদরগঞ্জ থানা পুলিশ দুপুরে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। শামসুন্নাহার বেগম তারাগঞ্জ উপজেলার জমের ঘাট(খয়ার দিঘলটারি)গ্রামের জিয়ারুল হকের স্ত্রী।
মৃত শামসুন্নাহারের কন্যা জেসমিন আক্তার(১২)জানান,তার মা গত রাতে কাউকে কিছু না জানিয়ে বাড়ির বাহিরে চলে যায়। সকালে ঘুম হতে উঠে শুনি মা লিচু গাছের ডালে ফাঁস দিয়েছে।
বদরগঞ্জ থানার ওসি হাবিবুর রহমান জানান,ঘটনাস্থল হতে লাশ উদ্ধার করা হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য রংপুর মর্গে পাঠানো হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ