Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

খুলনায় মাদক মামলায় নারীর যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২ ফেব্রুয়ারি, ২০২২, ৩:০৮ পিএম

খুলনায় মাদক মামলায় নাসিমা আক্তার নামে এক নারী‌কে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে তাকে পাঁচ হাজার টাকা জরিমানাসহ অনাদায়ে আরও তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত। অপর‌দি‌কে একই আই‌নের ৩ এর (খ) ধারায় তা‌কে তিন বছ‌রের সশ্রম কারাদন্ডসহ এক হাজার টাকা জ‌রিমানা ও অনাদা‌য়ে আরও এক মা‌সের বিনাশ্রম দেওয়া হ‌য়ে‌ছে। আজ বুধবার খুলনা অ‌তি‌রিক্ত জেলা ও দায়া জজ প্রথম আদাল‌তের বিচারক মোঃ আশরাফ উ‌দ্দিন এ রায় ঘোষণা ক‌রেন। রায় ঘোষণার সময় আসা‌মি আদাল‌তে উপ‌স্থিত ছি‌লেন।
আদালত সূ‌ত্রে জানা গে‌ছে, ২০১৫ সা‌লের 8 সেপ্টেম্বর সকাল দশটার দিকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অফিসের কর্মকর্তারা গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা থানাধীন চালা বাজারের এক‌টি বা‌ড়ি‌তে অ‌ভিযান চালায়। ওই বা‌ড়ির দ্বিতীয় তলার ব‌সিন্দা না‌সিমা আক্তা‌রের ঘর তল্লাশি ক‌রে তারা ৩০ গ্রাম হে‌রোইন ও ২৪ বোতল ফে‌ন্সি‌ডিল উদ্ধার ক‌রেন। এ ঘটনায় ওই দিন মাদকদ্রব‌্য নিয়ন্ত্রণ অ‌ধিদপ্ত‌রের সদর দ‌ক্ষিণ সা‌র্কেলের প‌রিদর্শক হাওলাদার ‌মোঃ সিরাজুল ইসলাম বাদী হ‌য়ে না‌সিমা‌কে আসা‌মি ক‌রে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আই‌নে মামলা দা‌য়ের ক‌রেন। একই বছ‌রের ১৪ অ‌ক্টোবর মামলার তদন্ত কর্মকর্তা প‌রিদর্শক হাওলাদার মোঃ সিরাজুল ইসলাম তা‌কে আসামি ক‌রে আদাল‌তে অ‌ভি‌যোগপত্র দা‌খিল ক‌রেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যাবজ্জীবন

২৮ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ