Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

দুই বছর পর সিনেমার শুটিংয়ে ফিরলেন ববি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২ ফেব্রুয়ারি, ২০২২, ১১:৪৩ এএম

গত দুই বছর করোনা পরিস্থিতির জন্য কোনো সিনেমার শুটিংয়ে অংশ নিতে পারেননি ঢালিউডের জনপ্রিয় চিত্রনায়িকা ইয়ামিন হক ববি। মাঝে একটি বিজ্ঞাপনের শুটিংয়ে অংশ নিলেও ফিরতে পারেননি সিনেমায়। দুই বছরের বিরতি ভেঙে রাশিদ পলাশ পরিচালিত ‘ময়ূরাক্ষী’ সিনেমার মধ্যে সিনেমার শুটিংয়ে অংশ নিলেন তিনি। এই সিনেমায় ববির বিপরীতে দেখা যাবে তরুণ অভিনেতা সুদীপ বিশ্বাস দীপকে।

মঙ্গলবার (১ ফেব্রুয়ারি) সিনেমাটির প্রথমদিনের শুটিং হয়েছে এফডিসি ও হাতিরঝিলে। পুরো মাস ধরেই রাজধানী ও মানিকগঞ্জের বিভিন্ন লোকেশনে এর শুটিং চলবে। সিনেমাটির চিত্রনাট্য ও সংলাপ করেছেন গোলাম রাব্বানী।

সিনেমাটি প্রসঙ্গে ববি বলেন, “দুই বছরেরও বেশি সময় কোনো সিনেমার শুটিং করিনি। এছাড়া আমি নিজেও করোনায় আক্রান্ত হয়েছিলাম। ‘ময়ূরাক্ষী’র মাধ্যমে আবারও সিনেমার শুটিংয়ে ফিরতে পেরে খুব ভালো লাগছে। সামনে বিগ বাজেটের আরও কিছু কাজ করার কথা রয়েছে।”

সিনেমাটি প্রসঙ্গে নির্মাতা রাশিদ পলাশ জানিয়েছেন, ‘এটি আমার প্রথম প্রেমের সিনেমা। প্রতিটি প্রেমই একটি পরিণতির দিকে যায়। প্রতিটি প্রেম এক দিন প্রতারণার গল্প হয়। সেই ভাবনা থেকেই সিনেমাটি নির্মাণের পরিকল্পনা।’

প্রথমে এই সিনেমার নাম ছিল ‘ময়ূরপঙ্খী’। তখন জানানো হয়েছিল, ২০১৯ সালে দুবাইগামী বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বোয়িং-৭৩৭ উড়োজাহাজ ‘ময়ূরপঙ্খী’ ছিনতাইচেষ্টার ঘটনা ঘটিয়ে ছিলেন ঢাকাই সিনেমার এক চিত্রনায়িকার স্বামী, সেই গল্প ঘিরে নির্মাণ হচ্ছে এই সিনেমা।

‘ময়ূরপঙ্খী’ সিনেমাটির নির্বাহী প্রযোজক শাহাদাৎ হোসেন লিটন। প্রযোজনায় আজ ইন্টারন্যাশনাল লিমিটেড। এর আবহ সংগীত ও গান তৈরি করছেন জাহিদ নিরব।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ