Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

পরীমনি অসুস্থ, সাক্ষ্যগ্রহণ ১ মাস পেছাল

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১ ফেব্রুয়ারি, ২০২২, ২:১৯ পিএম

অসুস্থতার কারণে মাদক মামলায় সাক্ষ্যগ্রহণ শুনানি পেছানোর আবেদন করেছেন চিত্রনায়িকা পরীমনি। মঙ্গলবার সকালে ঢাকা স্পেশাল জজ আদালত-১০ এ তিনি আইনজীবীর মাধ্যমে সময় চেয়ে আবেদন করেন। উভয়পক্ষের শুনানি শেষে বিচারক মোহাম্মদ নজরুল ইসলাম আগামী ১ মার্চ শুনানির পরবর্তী তারিখ নির্ধারণ করেছেন।

এর আগে পরীমনির আইনজীবী আদালতকে জানান, অসুস্থতার কারণে পরীমনি আদালতে হাজির হতে পারেননি। বেশ কিছুদিন যাবৎ তিনি জ্বরে ভুগছেন। সেইসঙ্গে তার কাশি রয়েছে। এ ছাড়া তিনি অন্তঃস্বত্ত্বা। এই মামলায় চার্জগঠনের বৈধতা চ্যালেঞ্জ করে পরীমনি উচ্চ আদালতে আবেদন করেছেন। যে কারণে আদালতের কাছে সময় প্রার্থনা করা হচ্ছে।

রাষ্ট্রপক্ষও এদিন সময় চেয়ে আবেদন করে। আবেদনপত্রে উল্লেখ করা হয়, র‌্যাব কর্মকর্তা ও মামলার বাদী মজিবুর রহমান অসুস্থতার কারণে আজ অনুপস্থিত। যে কারণে শুনানি পেছানোর আবেদন করা হচ্ছে। উভয়পক্ষের শুনানি শেষে বিচারক মোহাম্মদ নজরুল ইসলাম আগামী ১ মার্চ শুনানির পরবর্তী তারিখ নির্ধারণ করেছেন।


এই মামলার অন্য ২ আসামি হলেন-পরীমনির সহযোগী আশরাফুল ইসলাম দীপু ও কবির হোসেন। বর্তমানে তারা জামিনে আছেন। শুনানিকালে তারা আদালতে উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ