Inqilab Logo

শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

দেশের সব তারকাকে ছাড়িয়ে এখন শীর্ষে পরীমনি!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১ ফেব্রুয়ারি, ২০২২, ১২:০১ পিএম

চিত্রনায়িকা পরীমনি আবারও আলোচনায়। পরীমনির ফেসবুকের ফলোয়ার দেড় কোটি পেরিয়েছে। সোমবার এ মাইলফলক স্পর্শ করে পরীমনির ফেসবুক পেজ। তার বর্তমান ফলোয়ার সংখ্যা এক কোটি ৫১ লাখ ৯৪ হাজার ৬২৩ জন। বর্তমানে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে দেশীয় তারকাদের মধ্যে পরীমনির ফলোয়ার সংখ্যা সর্বোচ্চ।

সামাজিক যোগাযোগমাধ্যমে সব সময়েই পরীমনি বেশ সরব। নিজের কাজের খবরাখবর নিয়মিত জানান তিনি। এছাড়া ব্যক্তি জীবনের বিভিন্ন মুহূর্তও শেয়ার করেন এ নায়িকা। তাই তার অনুসারী সংখ্যা বাড়ছে হু হু করে। তার ফেসবুক পেজ ঘুরে দেখা যায়, সেখানে তার বর্তমান ব্যক্তিজীবনের নানা স্থিরচিত্র। বর শরীফুল রাজের সঙ্গে তার দাম্পত্য জীবনের নানা মুহূর্ত শেয়ার করছেন তিনি সেখানে। ভক্তরাও প্রিয় তারকার আপডেট পেতে লাইক ও কমেন্ট করছেন।

দেশের চলচ্চিত্র তারকাদের মধ্যে ফলোয়ার সংখ্যায় পরীমনির পরে রয়েছেন চিত্রনায়িকা পূর্ণিমা। তার ফলোয়ার সংখ্যা ৯৭ লাখ। অপু বিশ্বাসের ফেসবুক পেজে ফলোয়ার সংখ্য ৮৭ লাখ। এছাড়া জয়া আহসান ও শাকিব খানের ফলোয়ার ৫৬ লাখ।

পরীমনি মা হতে যাচ্ছেন। সম্প্রতি সুখবরটি জানিয়েছেন তিনি নিজেই। তার সন্তানের বাবা শরীফুল রাজ। ‘গলুই’ সিনেমায় কাজ করতে গিয়ে শুরু হয় তাদের প্রেম। তারপর বিয়ে। কিছুদিন আগেই বিয়ের আনুষ্ঠানিকতা সেরেছেন পরীমনি-রাজ। নিজ বাসায় দুই পরিবারের সদস্যদের নিয়ে গায়ে হলুদ আর বিয়ের আয়োজন সারেন তারা। বিয়ের পর অন্তঃসত্বা পরীমনি নিজের ও অনাগত সন্তানের কথা ভেবে শুটিং ও শিল্পী সমিতির ভোট থেকে দূরে রেখেছেন নিজেকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ