Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

ভাইরাল হওয়া সেই ভিডিও প্রসঙ্গে যা বললেন মুনমুন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১ ফেব্রুয়ারি, ২০২২, ১১:২১ এএম

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন নিয়ে পাল্টাপাল্টি অভিযোগ উঠেছে। নির্বাচনকে নানাভাবে প্রভাবিত করেছেন জায়েদ খান। এমনই অভিযোগ করেছেন চিত্রনায়িকা নিপুণ। শুধু তাই নয়, জায়েদ শিল্পীদের টাকা দিয়ে ভোট কিনেছেন দাবি করে নিপুণ মেসেঞ্জারের কিছু কথপোকথের স্ক্রিনশট দেখান এবং একটি ভিডিও প্রদর্শন করেন, যেখানে জায়েদ খানকে নায়িকা মুনমুনের সঙ্গে দেখা যায়।

গত ২৮ জানুয়ারি ধারণকৃত ওই ভিডিওতে দেখা যায়, এফডিসিতে জায়েদ-মুনমুন একে অপরের সঙ্গে কথা বলছেন। মুনমুনের একটি হাত ধরে আছেন জায়েদ। কথার বলার সময় অন্য হাত দিয়ে নায়িকা তার হ্যান্ড ব্যাগের চেইন খুলে কিছু একটা রাখেন। তবে ভিডিওটির কোয়ালিটি ভালো না হওয়ায় স্পষ্ট বোঝা যাচ্ছে না, মুনমুন তার ব্যাগে টাকা রাখলেন না অন্যকিছু।

এরপর থেকেই বলা হচ্ছে, টাকা দিয়ে মুনমুনের ভোট কিনেছেন জায়েদ খান। এ নিয়ে সমালোচনা কম হয়নি। সোমবার সন্ধ্যায় সংবাদ সম্মেলনে বিষয়টি নিয়ে কথা বলেন নায়িকা মুনমুন। সেখানে তার সঙ্গে ছিলেন জায়েদ খান।

সংবাদ সম্মেলনে মুনমুন বলেন, ‘‘নির্বাচনের দিন যখন এফডিসিতে যাই আমার সঙ্গে প্রথম দেখা শাহানূর ও তারপর জেসমিনের। তারা উভয়েই আমার কাছে ভোট চায়। আমি তাদের বলে চিন্তা না করার জন্য। এরপর দেখা হয় চিত্রনায়ক জায়েদের সঙ্গে। সে এগিয়ে এসে আমার হাতটি ধরে। আর তাদের প্যানেলের পোস্টারটি ধরিয়ে দেয়। আপনারা দেখবেন, তার সঙ্গে কথা বলতে বলতে আমি অপর হাতে ব্যাগ খুলে কিছু একটা রেখেছিলাম। ওটা ছিল আমার কালো মাস্ক, টাকা নয়।’’

তিনি আরও বলেন, ‘‘২০০৯ সালে আমি নির্বাচন করেছি, ইসিতে। আমাদের মধ্যে কখনোই টাকার বিষয়টি আসেনি। আমি খুবই দুঃখিত যে, ইউটিউব ব্যবসায়ীরা কয়টা টাকা কামাতে আমাদের সম্মান শেষ করে দিচ্ছেন। আর ইউটিউবারদের মতো ব্যবসায়ীদের কথা নিপুণ কেন বিশ্বাস করবে?’’

উল্লেখ্য, এবারের নির্বাচনে সাধারণ সম্পাদক পদে ১৭৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন জায়েদ খান এবং তার বিপরীতে প্রতিদ্বন্দ্বী প্রার্থী নিপুণ পেয়েছেন ১৬৩ ভোট।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ