Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মডেলের আত্মহত্যার চেষ্টা

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৩১ জানুয়ারি, ২০২২, ১:১০ পিএম

ছাদ থেকে লাফিয়ে আত্মহত্যার চেষ্টা করেন উঠতি মডেল গুনগুন উপাধ্যায়। গেলো শনিবার (২৯ জানুয়ারি) রাতে ভারতের যোধপুরের একটি হোটেলের ছয় তলার বারান্দা থেকে ঝাঁপ দেওয়ার আগে তিনি বাবাকে ফোন করে বলেন, 'আত্মহত্যা করতে যাচ্ছি, শুধু আমার মুখটা দেখে নিও'।

মেয়ের ফোন পেয়েই পুলিশে খবর দেন গুনগুনের বাবা গণেশ উপাধ্যায়। ফোন নম্বরের সূত্র ধরে সেই মডেলের অবস্থান নিশ্চিত হয়ে হোটেলে পৌঁছায় পুলিশ। কিন্তু তার আগেই ছয় তলা থেকে ঝাঁপ দেন গুনগুন। নিচে পড়ে জ্ঞান হারান তিনি। তাকে দ্রুত হাসপাতালে নেওয়া হয়। বর্তমানে তিনি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

হাসপাতাল সূত্রে জানা গেছে, গুনগুনের বুকে মারাত্মক চোট লেগেছে। পায়ের হাড় ভেঙে গেছে। প্রচুর রক্তক্ষরণ হওয়ায় তাকে টানা রক্ত দিতে হচ্ছে।

পুলিশ জানিয়েছে, গুনগুন কেন আত্মহত্যার চেষ্টা করেছে সেটি এখনো জানা যায়নি। সে এখন কিছু বলার মতো অবস্থায় নেই। জ্ঞান ফিরলে জিজ্ঞাসাবাদ করে আত্মহত্যার চেষ্টার কারণ জানা যাবে। সূত্র: আনন্দবাজার



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারত


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ