Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

যুক্তরাষ্ট্রের লাস ভেগাসে ভয়াবহ সড়ক দুর্ঘটনা, নিহত ৯, আহত ৬

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩১ জানুয়ারি, ২০২২, ১০:৩৯ এএম

যুক্তরাষ্ট্রের লাস ভেগাসে এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ৯ জন নিহত হয়েছে। এছাড়া এ ঘটনায় ছয়জন আহত হয়েছেন। হতাহতদের মধ্যে এক শিশুও রয়েছে। স্থানীয় পুলিশের দাবি, একটি গাড়ি সিগনাল অমান্য করে দ্রুত গতিতে চালিয়ে যাওয়ায় এ দুর্ঘটনা ঘটে। খবর দ্য গার্ডিয়ান'র।

সিগন্যালের লালবাতি উপেক্ষা করে দ্রুতগতিতে চলা গাড়িটি অন্য গাড়িগুলোর ওপরে উঠে যাওয়ায় এই দুর্ঘটনা ঘটে বলে জানিয়েছে স্থানীয় কর্তৃপক্ষ। খবর পেয়ে দ্রুতই ঘটনাস্থলে পৌঁছে যান উদ্ধার কর্মীরা।
নর্থ পাব্লিক অফিসার অ্যালেকজান্ডর কিউভাস বলেন, খবর পাওয়া মাত্রই আমরা ছুটে আসি। আহতদের হাসপাতালে নেওয়া হয়। দ্রুত গতিতে চলে আসা গাড়িটির চালকও নিহত হয়েছেন।
স্থানীয় একটি পরিসংখ্যানে দেখা যায়, ২০২০ সালের তুলনায় ২০২১ সালের প্রথম ছয় মাসে সড়ক দুর্ঘটনায় মৃত্যুর সংখ্যা বেড়েছিল প্রায় ১৮ দশমিক ৪ শতাংশ। যা ভেঙে দিয়েছিল পূর্বের সব রেকর্ড। সূত্র : দ্য গার্ডিয়ান



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ